1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়ের ৪দিনের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ৩০ মার্চ ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবির চৌদ্দগ্রাম ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত নাঙ্গলকোট উন্নয়ন পরিষদ(নাউপ), ঢাকা এর ইফতার ও দোয়া মাহফিল-২০২৪ নারায়ণগঞ্জ ক্রাইম নিউজের উদ্যোগে ইফতার মাহফিলে মাদক, সন্ত্রাস, কিশোর গ্যাংসহ বিভিন্ন অপরাধের বিরুদ্ধে সচেতনতা সৃষ্টির আহবান চৌদ্দগ্রাম কেন্দ্রীয় ঈদগাহ জামে মসজিদ কমিটির উদ্যোগে ইফতার মাহফিল চৌদ্দগ্রামে সিংরাইশ মাদরাসায় বড় খতম ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে জে.ইউ ফাউন্ডেশনের উদ্যোগে সেলাই মেশিন বিতরণ রাউজানে ড. শীলানন্দ মহাথের’র দুদিনব্যাপী জাতীয় অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন ঠাকুরগাঁওয়ে ১শ অসহায় পরিবারকে ১৫ দিনের বাজার করে দিলেন এক্সক্যাডেট অ্যাসোসিয়েশন । ঈদগাঁওতে মাদককারবারি আটক

চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়ের ৪দিনের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৯ জানুয়ারি, ২০২০
  • ১৪৪ বার

শাহজালাল শাহেদ, চকরিয়া: চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়ের ৪দিনব্যাপি বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০২০ বুধবার ২৯জানুয়ারি বিদ্যালয় সংলগ্ন শেখ রাসেল মিনি স্টেডিয়ামে শুভ উদ্বোধন হয়েছে।

সকাল সাড়ে ৮টায় পবিত্র কুরআন তেলাওয়াত ও জাতীয় সংগীত পরিবেশন, জাতীয় পতাকা, ক্রীড়া পতাকা ও বিদ্যালয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে অনুষ্ঠানমালার সূচনা হয়।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব সিরাজ আহমদের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক মোহাম্মদুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী।

তিনি আকাশে বর্ণিল বেলুন উড়িয়ে ক্রীড়া প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন। পরে চার বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান, বীরশ্রেষ্ঠ মতিউর রহমান, বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখ ও বীরশ্রেষ্ঠ রুহুল আমিন নামকরণে হাউজভিত্তিক শিক্ষার্থীদের অংশগ্রহণে কুচকাওয়াজ পরিবেশন করা হয়। কুচকাওয়াজে দলনেতাদের সালাম গ্রহণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির বিভিন্ন পর্যায়ের সদস্য ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। এসময় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থীদের অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম