1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ব্যাংক পিয়ন মোস্তফা দুর্নীতির মাধ্যমে কোটি টাকার মালিক ! - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে ৩ কেজি ৬০০ গ্রাম গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার প্রতি বছরের ন্যায় এবারও পর্দা নামল শেখ রাসেল ডেভেলপমেন্ট কাপ ফুটবল টুর্নামেন্ট-অনুর্ধ ১৫ নিজস্ব পিসিএনপির খাগড়াছড়ির জেলা সম্মেলন; সভাপতি ইঞ্জি: লোকমান সম্পাদক এসএম মাসুম রানা উন্নয়নের প্রতিটি আপনারা তদারকি করবেন ফাঁকিবাজদের ছাড় দেবেন না -অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খাঁন ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিয়েছে বার্বাডোস চৌদ্দগ্রামে সাংবাদিক মীরুকে প্রাণনাশের হুমকির অভিযোগ নবীনগরে মোবাইল কোর্টে এসিল্যান্ডের উচ্ছেদ অভিযান চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় ২ যুবক নিহত ঠাকুরগাঁওয়ে নিখোঁজের ২ দিন পরে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছ পুলিশ চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা ও কারাদন্ড

ব্যাংক পিয়ন মোস্তফা দুর্নীতির মাধ্যমে কোটি টাকার মালিক !

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৫ জানুয়ারি, ২০২০
  • ১৮৬ বার

সৈকত সম্রাট :
নাংগলকোট কৃষি ব্যাংক পিয়ন মোস্তফা মজুমদার দুর্নীতির মাধ্যমে কোটি টাকার মালিক । গ্রামের বাড়ি নাংগলকোট উপজেলার দৌলখাঁড় ইউনিয়নের বাম গ্রামে । গ্রামের বাড়িতে অর্ধ কোটি খরচ করে অট্টালিকা প্রাসাদ করেছেন । বাইশ লাখ টাকা খরচ বড় ছেলেকে রাজকীয় বিয়ে করিয়েছেন । ছেলের বউ ইতালি ইমিগ্রেন্ট । ছেলেকে ইতালী পাঠাতে বিশাল অংকের টাকা খরচ করে বিয়ের কাজ সম্পৃর্ণ করে ।
চাকরি জীবন শুরু থেকে একই শাখায় চাকরি করার সুবাদে কোটি টাকা হাতানোর সুযোগ পেয়েছেন বলে অনেকেই মন্তব্য করেন । তার আপন বড় ভাই রুহুল আমিন মজুমদার এই শাখায় ম্যানেজারের দায়িত্ব নিয়ে আসলে ছোট ভাই পিয়ন মোস্তফার দুর্নীতি ও অনিয়ম দেখে নিজ চেষ্টায় বদলি হয়ে চলে যান ।
দীর্ঘদিন একই শাখায় চাকরি করার সুযোগে প্রচুর গ্রাহকদের সাথে তার সখ্যতা গড়ে উঠে । কৃষি লোনে লোনের অর্ধেক টাকা বিভিন্ন অফিসারদের কথা বলে হাতিয়ে নেন ।
এভাবে হাতিয়ে নিজ গ্রামে আলিশান বাড়ি, ছেলেকে প্রচুর টাকা খরচ করে রাজকীয় বিয়ে ও বিদেশে পাঠানো সহ রাজধানী ঢাকাতে নিজ নামে, ছেলে মেয়ে ও মেয়ের জামাইয়ের নামে কয়েক কোটি টাকার সম্পদ করেছেন । সম্পদ ক্রয়ে টাকার উত্সহ জানতে চাইলে বলেন, মেয়ের জামাই কোটপতি? ছেলে ইতালি থাকে ইত্যাদি ইত্যাদি ! অথচ, গ্রামের বাড়ির দালান এবং ছেলের বিয়ে এবং বিদেশ অনেক আগেই ?
মোস্তফা মজুমদারের বড় হাতিয়ার তিনি বাম ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি । এ দোহাইতে তিনি একচেটিয়া এলাকায় আধিপত্য বিস্তার করছেন । তার ছোট ছেলে মোঃ কামরুল বাপের দলীয় পদের জোরে এলাকায় চুরি, ডাকাতি ও ইয়াবা বিক্রি সহ সকল অপকর্ম নির্বিঘ্নে চালিয়ে যাচ্ছেন ।
সরকারি অর্থায়নে এডিপি আওতায় 2017-2018 অর্থ বছরে স্থানীয় প্রশাসনকে ম্যানেজ (? ) করে সরকারি নিয়ম লংঘন করে নিজ দালান রক্ষা করতে পুকুরের গার্ড ওয়াল করেছেন । আবার দাবি করেন নিজ টাকায় করেছেন ! অথচ, উপজেলায় তার বাড়ির পাশে রাস্তা রক্ষার্থে পুকুরের গার্ড ওয়ালের নামে টাকা বরাদ্দ আছে ।
মোস্তফা মজুমদারের বিরুদ্ধে আরো অভিযোগ, তিনি উক্ত এলাকায় সংসদ সদস্য মাননীয় অর্থমন্ত্রী আহম মুস্তফা কামালের সাথে ওয়ার্ড সভাপতির পরিচয়ে ফটোসেশন করে সেই ছবি ব্যাংকের উধ্বতর্ন কর্মকর্তাদের দেখিয়ে মন্ত্রীর ভয় প্রদর্শন করেন । ফলে উধ্বতর্ন কর্মকর্তারা তার ভয়ে তটস্থ থাকেন ।
তার ছেলের ইয়াবা ব্যবসার খবর পেয়েও আইন প্রয়োগকারী সংস্থা কোন ব্যবস্থা নেয়না ।
এলাকাবাসী দুর্নীতিবাজ মোস্তফা মজুমদারের দুর্নীতির মাধ্যমে অর্থ সম্পদ করার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য দুদকের দৃষ্টি আকর্ষণ করছে ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম