1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
অবষেশে মৃত্যুকেই বরন করলেন ছাত্রনেতা হাসান মীর - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক ! চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাধীনতার পর প্রথম সফল জরায়ু অপারেশন সম্পন্ন কে এই মাদক সম্রাট মিজান লবণ ব‍্যবসায়ী থেকে কোটিপতি বিশ্ববিদ্যালয় ও হলসমূহ খুলতে ২৪ ঘন্টা সময় দিয়েছে কুবি শিক্ষক সমিতি hello-wordpress

অবষেশে মৃত্যুকেই বরন করলেন ছাত্রনেতা হাসান মীর

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ জানুয়ারি, ২০২০
  • ১৫৮ বার

মেহেদী হাসান, শরণখোলা (বাগেরহাট) :
দুরারোগ্য লিভার ক্যানসারে আক্রান্ত হয়ে অবশেষে মৃত্যুর কাছে হার মানলেন বাগেরহাটের শরণখোলা উপজেলা ছাত্রলীগের আহবায়ক হাসান মীর (৩০)। ০৯,জানুয়ারী (বৃহস্পতিবার) দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ।
উপজেলা ভূমি অফিসের চতুর্থ শ্রেণির কর্মচারী মো. নাছির উদ্দিন মীরের ছেলে হাসান মীর। স্কুলজীবন থেকেই ছাত্রলীগের বিভিন্ন পদের দায়িত্ব পালন করেছেন হাসান। বর্তমানে উপজেলা ছাত্রলীগের আহবায়কের দায়িত্বে নিয়োজিত ছিলেন তিনি। দলকে সুসংগঠিত করে বিএনপি-জামায়াতের শাসনামলে রাজপথে থেকে আন্দোলন করেছেন হাসান এবং সেই সময়ে বহুবার হামলার শিকারও হয়েছেন তিনি। এছাড়া জোট সরকারের আমলে তার বিরুদ্ধে ২০টি মামলা হয়। পরিবার সুত্র জানায়, বুকে ব্যাথা নিয়ে ২০১৯ সালের নভেম্বর মাসের শেষের দিকে ভারতে চিকিৎসার জন্য যান হাসান এবং ১৩ ডিসেম্বর ফিরে আসেন। তাতে কোনো পরিবর্তন না হয়ে দিন দিন শারিরীক অবনতি ঘটে। পরে ২৬ ডিসেম্বর ঢাকার ল্যাব এইডে এবং ৩০ ডিসেম্বর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ১৩নম্বর বেডে হাসানকে ভর্তি করে তার পরিবার। ৮দিন পর বৃহস্পতিবার দপুরে তার মৃত্যু হয়। হাসানের মৃত্যুর খবরে উপজেলা ছাত্রলীগের মাঝে গভীর শোকের ছায়া নেমে এসেছে। অপরদিকে, ওই ছাত্র নেতার মৃত্যুতে উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সহ আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা গভীর শোক-সমবেদনা জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম