1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়ের ৪দিনের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
আজ ভয়াল ২৯ এপ্রিল! ৩৩ কিলোমিটার বেড়ীবাঁধে ২৬ স্থানে ফাটল, দূর্যোগ আতংকে বাঁশখালী উপকূলবাসী ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু শ্রীশ্রী বিশ্বশান্তি গীতা পুষ্পযজ্ঞ ২০২৪ উদযাপন। নারী অধিকার ও উন্নতির উত্থানে বদরুন নাহার কলির অদম্য উদ্যোগ প্রশংসনীয় THIS SITE HACKED BY BLACK CYBER ZONE ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত । আওয়ামীলীগ ১৭ – ১৮ বছরে বাংলাদেশকে একটি  গ্যাস চেম্বারে পরিণত করেছে রাউজানে আইনগত সহায়তা দিবস পালিত কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির

চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়ের ৪দিনের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৯ জানুয়ারি, ২০২০
  • ১৫৩ বার

শাহজালাল শাহেদ, চকরিয়া: চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়ের ৪দিনব্যাপি বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০২০ বুধবার ২৯জানুয়ারি বিদ্যালয় সংলগ্ন শেখ রাসেল মিনি স্টেডিয়ামে শুভ উদ্বোধন হয়েছে।

সকাল সাড়ে ৮টায় পবিত্র কুরআন তেলাওয়াত ও জাতীয় সংগীত পরিবেশন, জাতীয় পতাকা, ক্রীড়া পতাকা ও বিদ্যালয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে অনুষ্ঠানমালার সূচনা হয়।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব সিরাজ আহমদের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক মোহাম্মদুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী।

তিনি আকাশে বর্ণিল বেলুন উড়িয়ে ক্রীড়া প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন। পরে চার বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান, বীরশ্রেষ্ঠ মতিউর রহমান, বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখ ও বীরশ্রেষ্ঠ রুহুল আমিন নামকরণে হাউজভিত্তিক শিক্ষার্থীদের অংশগ্রহণে কুচকাওয়াজ পরিবেশন করা হয়। কুচকাওয়াজে দলনেতাদের সালাম গ্রহণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির বিভিন্ন পর্যায়ের সদস্য ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। এসময় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থীদের অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম