1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাজীপুরে চলন্ত ট্রেনের দরজায় উঁকি দিয়ে খুঁটিতে ঝুলে যুবকের মৃত্যু - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান মাগুরায় বজ্রপাতে ১ কুরআনে হাফেজসহ নিহত-২ কুবি প্রশাসনের বিরুদ্ধে অনিয়ম ও সেচ্ছাচারীতা অভিযোগ এনে ক্রীড়া কমিটির আহবায়কের পদত্যাগ

গাজীপুরে চলন্ত ট্রেনের দরজায় উঁকি দিয়ে খুঁটিতে ঝুলে যুবকের মৃত্যু

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২ ফেব্রুয়ারি, ২০২০
  • ১৬৬ বার

এফ এ নয়নঃ
চলন্ত ট্রেনের দরজায় দাঁড়িয়ে বাইরে উঁকি দিতে গিয়ে খুঁটির সঙ্গে ধাক্কা লেগে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। রোববার (০২ ফেব্রুয়ারি) সকালে গাজীপুর সিটি করপোরেশনের ধীরাশ্রম এলাকার সিগন্যাল খুঁটির সঙ্গে ধাক্কা লেগে এ ঘটনা ঘটে। মৃতের পরিচয় জানা যায়নি। তবে তার বয়স আনুমানিক ২৫ বছর।
জয়দেবপুর রেলওয়ে জংশন পুলিশ ক্যাম্পের উপপরিদর্শক (এসআই) মান্নান বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী ট্রেনের দরজার পাশে দাঁড়িয়ে ছিলেন ওই যুবক। একপর্যায়ে ট্রেনটি ধীরাশ্রম এলাকায় পৌঁছালে ট্রেনের দরজার হাতল ধরে বাইরে উঁকি দেন। এ সময় সিগন্যাল খুঁটির সঙ্গে ধাক্কা খেয়ে ঝুলে যান ওই যুবক। এতে তার মৃত্যু হয়।
এসআই মান্নান বলেন, খবর পেয়ে মৃতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাৎক্ষণিভাবে ওই যুবকের পরিচয় পাওয়া যায়নি। তার পরনে কালো জিন্স প্যান্ট ও গেঞ্জি রয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম