1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চকরিয়া পৌরশহরে যানজট নিরসনে হকার মার্কেট নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

চকরিয়া পৌরশহরে যানজট নিরসনে হকার মার্কেট নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৮ ফেব্রুয়ারি, ২০২০
  • ১১৯ বার

শাহজালাল শাহেদ, চকরিয়া: চকরিয়া পৌরশহরের যানজট নিরসনকল্পে অবশেষে কার্যকর উদ্যোগ গ্রহণ করেছেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম। এমপির আহবানে হকারদের পুর্নবাসনে যৌথভাবে এগিয়ে এসেছেন উপজেলা, পৌরসভা ও থানা প্রশাসন। এরইমধ্য দিয়ে এবার ভাসমান ব্যবসায়ীরা পেতে যাচ্ছে তাদের অল্প পুঁজির ক্ষুদ্র ব্যবসা-বাণিজ্য পরিচালনার জন্য নির্দিষ্ট স্থান।
এতোদিন পৌরশহরের বাণিজ্যিক জনপদ চিরিঙ্গা সোসাইটিসহ শহরের বিভিন্নস্থানে ফুটপাতের উপর ভাসমানভাবে দোকান বসিয়ে ব্যবসা করে আসছেন ফল ব্যবসায়ী বা হকাররা। তাদের জন্যই মূলত এমপি জাফর আলমের আহবানে পৌরশহরের সোসাসাইটি এলাকায় বিএস ২৩ নম্বর খতিয়ানের ৪৪২ দাগের পৌরসভার আট নম্বর ওয়ার্ডের বাসিন্দা ফজল আলী গংয়ের প্রায় এক একর জায়গার ওপর নির্মিত হচ্ছে ব্যক্তিগত আধুনিকমানের মার্কেটটি।
শুক্রবার ৭ফেব্রুয়ারি বিকালে চকরিয়া পৌরশহরের সোসাইটি পয়েন্টে নতুন হকার মার্কেট নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চকরিয়া-পেকুয়া (কক্সবাজার-১) আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম। তিনি এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এতে বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা নির্বাহী অফিসার নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান ও চকরিয়া থানার ওসি মো. হাবিবুর রহমান।
এসময় চকরিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাউছার উদ্দিন কছির, চকরিয়া পৌরসভা ৮নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আহমদ রেজা, চকরিয়া পৌর ফল ব্যবসায়ী বহুমূখী সমবায় সমিতির সভাপতি আবুল হোসেন ও সাধারণ সম্পাদক মো. ইসমাইলসহ জমি মালিকপক্ষ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম