1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাগেরহাটে বাবা’র চোখ উৎপাটনের বিচার চেয়ে রাস্তায় দুই শিশুকন্যা - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন

বাগেরহাটে বাবা’র চোখ উৎপাটনের বিচার চেয়ে রাস্তায় দুই শিশুকন্যা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২০
  • ১৫৮ বার

নইন আবু নাঈম বাগেরহাট ঃ বাগেরহাটের মোরেলগঞ্জে ইউপি সদস্য ও যুবলীগ নেতা নাজমুল হাসান রানা’র চোখ উপড়ে ফেলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল- প্রতিবাদ সভা ও মানববন্ধন হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার শেখপাড়া বাজার এলকায় এসব কমৃসূচিতে নাজমুল হাসান রানা’র দুই শিশুকন্যা শাহারা আক্তার (৮) ও তামান্না আক্তার (৬) অংশ নিয়ে বাবার উপর চালানো নির্যাতনের জন্য অবিলম্বে সকল সন্ত্রাসীদের গ্রেফতারসহ তাদের দৃষ্টান্তমুলক বিচার দাবী করেন।
রানার পরিবার ও এলাকাবাসির ব্যানারে আয়োজিত এ বিক্ষোভ মিছিল- প্রতিবাদ সভা ও মানববন্ধনে রানার ওপর বর্বর হামলার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানান। মিছিল ও প্রতিবাদ সভায় রানার দুই দুই শিশুকন্যা ছাড়াও তার বড় ভাই মো. ফারুক হাওলাদার, আওয়ামী লীগ নেতা মোশারেফ হোসেন, মোস্তফা হাওলাদার, খোকন হাওলাদার, মনিরুজ্জামান বিজয়, বাহাদুর খান, খায়রুল ইসলাম বাবু, শাহিদা বেগম, রোকেয়া বেগম, ফরিদা বেগমসহ অনেকে বক্তৃতা করেন। বক্তারা হামলাকারীদের দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন।
এ ঘটনায় ২৫ ফেব্রুয়ারি রানার বড় ভাই ফারুক হাওলাদার বাদী হয়ে মোরেলগঞ্জ থানায় ১৫ জনের নামে মামলা দায়ের করেছেন। পুলিশ এখন পর্যন্ত এজাহার ভূক্ত ৩ আসামিকে গ্রেফতার করেছে।
প্রসংগত, মৎস্য খামার নিয়ে বিরোধের জের ধরে গত ২৪ ফেব্রুয়ারি সোমবার দিবাগত রাত ১টার দিকে উপজেলা সদর থেকে বাড়ী ফেরার পথে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা রানার উপর হামলা চালিয়ে হাত-পা ভেঙ্গে ধারালো অস্ত্র দিয়ে একটি চাখ উপড়ে ও অপর চোখটি খুচিয়ে ক্ষতবিক্ষত করে রাস্তার পাশে ফেলে রেখে। এখন ঢাকার একটি হাসপাতালে

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম