1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বিলবোর্ডের প্রয়োজন নেই জনগণের হৃদয়ে আছি : হাসিবুর রহমান মানিক - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে মসজিদের ছাদ ঢালাই কাজের উদ্বোধন ও শীতবস্ত্র বিতরণ বইমেলায় আসছে আছিফ রহমান শাহীনের ‘শিশু-কিশোরদের বঙ্গবন্ধু’ সড়কে কেড়ে নিল প্রাণ, বিদেশ যাওয়া হলো না আজগরের নোয়াখালীতে ৬ দাবিতে ডিপ্লোমা মেডিকেল শিক্ষার্থীদের সম্মেলন নবীগঞ্জে হামলা ও লুটপাঠের ঘটনায় কনর মিয়া ও কবির মিয়ার ২ বছরের সাজা, ৫ হাজার টাকা জরিমানা নবীনগরে ইব্রাহিমপুর ফাজিল মাদ্রাসায় সবক প্রদান অনুষ্ঠিত চাটখিল সোমপাড়া কলেজের নবীর বরন ও সাংস্কৃতিক অনুষ্ঠান চৌদ্দগ্রামে ক্ল্যু-লেস অটোচালক রাসেদ হত্যার রহস্য উদঘাটন, খুনি আটক সমাজের অসহায় ও দরিদ্র মানুষেরা আমাদের আপনজন- ড. হেলাল রাজস্থলীতে অতিরিক্ত বাঁশ বোঝাই ট্রাক উল্টে প্রাণ বেঁচে গেলো চালক ও হেলপার

বিলবোর্ডের প্রয়োজন নেই জনগণের হৃদয়ে আছি : হাসিবুর রহমান মানিক

ডিএসসিসির ২৬ নম্বর ওয়ার্ডের পরিস্কার পরিছন্ন শুরু

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৫ ফেব্রুয়ারী, ২০২০
  • ৯৯ বার

মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার :
সিটি নির্বাচন উপলক্ষে মহানগরীতে সাঁটানো পোস্টার নিজেই অপসারণ করছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসির) ২৬ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর ও সাবেক ভারপ্রাপ্ত মেয়র আলহাজ্ব মোহাম্মদ হাসিবুর রহমান মানিক।

আজ ৫ ফেব্রুয়ারি বুধবার দুপুরে রাজধানীর লালবাগ এলাকার অগ্রণী স্কুল রোডে পরিচ্ছন্নকর্মীদের নিয়ে নির্বাচনের পোস্টার অপসারণ কাজ শুরু করেন তিনি নিজেই।

হাসিবুর রহমান মানিক বলেন, পোস্টার অপসারণ অবশ্যই সিটি করপোরেশন করবে, কিন্তু আমরা নিজেরা যদি সেই কাজটা করি তবে কাজটা দ্রুত শেষ হয়ে যাবে। আমরা সবাই পরিষ্কার আকাশ দেখতে চাই। অনুরোধ করব আমরা যদি যে যার পোস্টারগুলো নামিয়ে ফেলি তবে কাজটা তরান্বিত হবে। আমি বিজয়ী হওয়ার পর আমার কর্মীরা ছেয়েছিল তাঁরা নিজেদের পক্ষ থেকে ‘ বিজয়ের শুভেচ্ছা ‘ জানিয়ে বিলবোর্ড করবে । আমি কর্মীদেরকে আপত্তি করেছি তা না করার জন্য । আমি মনে করি ‘বিলবোর্ড’ করে লাভ নেই, মানুষের হৃদয় জিততে হলে ‘দিলবোর্ড’ করতে হবেনা। আমি এমনিতেই আমার ২৬ নম্বর ওয়ার্ডের সর্বস্তরের জনগণ ও কর্মীদের ভালোবাসায় দ্বিতীয় বারের মতো তারাঁ আমাকে বিজয়ী করেছেন । আমি তো এমনিতেই তাঁদের ” হৃদয়ে গভীরে আছি ” সেই আমি মনে করি বিলবোর্ডে অভিনন্দন জানানি প্রচার – প্রসার করার প্রয়োজন নেই ।

সিটি নির্বাচনে যত পোস্টার লাগানো হয়েছিল, তা করপোরেশনের পক্ষ থেকে নামিয়ে ফেলা হচ্ছে। নির্বাচিত হওয়ার পরই ৩ দিনের মধ্যে নগরীর অলি গলির সব পোস্টার নামিয়ে ফেলার ঘোষণা দেয়া হয়েছিল।

আজ বুধবার বিকেলে নির্বাচনের ফলাফল পরবর্তী প্রতিক্রিয়ায় জানতে শ্যামল বাংলা প্রতিবেদকের সঙ্গে আলাপ কালে হাসিবুর রহমান মানিক উপরোক্ত কথাগুলো বলেন।
তিনি আরও বলেন আগামী তিন দিনের মধ্যে ডিএসসিসি ২৬ নম্বর এলাকা পোস্টার মুক্ত হবে। আমাদের নিজেদের কর্মী মাঠে নামিয়ে দেব। এরই মধ্যে কাজ শুরু হয়েছে। আগামীকাল, পরশুর মধ্যে বাকি অন্যান্য সব পোস্টার নামানো হবে। পলিথিনে মোড়ানো পোস্টারগুলো রিসাইকেলিং করা হবে। যারা পোড়াচ্ছেন তাদের প্রতি অনুরোধ কেউ পোড়াবেন না, আমরা এগুলো রিসাইকেলিং করব। প্রসঙ্গত, গত ১ ফেব্রুয়ারি ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে ২৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে বিজয়ী হন আলহাজ্ব মোহাম্মদ হাসিবুর রহমান মানিক।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম