1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বিলবোর্ডের প্রয়োজন নেই জনগণের হৃদয়ে আছি : হাসিবুর রহমান মানিক - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে ভাতিজিকে ধর্ষণের অভিযোগে ফুপার বিরুদ্ধে আদালতে মামলা । রাজশাহীতে র‍্যাবের হাতে দুই ভুয়া সাংবাদিক গ্রেফতার ইরানি স্কলার ড. সাইয়েদ আলী রেযা মাহদী মুসাভী জিরি মাদরাসা পরিদর্শন করেছেন ঠাকুরগাঁওয়ে দলিত আদিবাসীদের অনূকুলে সংবাদ প্রকশের লক্ষ্যে মতবিনিময় সভা । ঠাকুরগাঁওয়ে আমনের ভরা মৌসুমেও পানি নেই : ধানক্ষেত ফেটে চৌচির । চকোরিয়া প্রেসক্লাবে জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন ঠাকুরগাঁওয়ে মন্দিরে আবারও ১৪৪ ধারা জারি । অভিবাসনে পোকা আশুলিয়ায় যুবলীগের শোক দিবস পালিত খাদ্যর দিক দিয়া আমরা স্বয়ংসম্পূর্ণ : এমপি মিলাদ গাজী

বিলবোর্ডের প্রয়োজন নেই জনগণের হৃদয়ে আছি : হাসিবুর রহমান মানিক

ডিএসসিসির ২৬ নম্বর ওয়ার্ডের পরিস্কার পরিছন্ন শুরু

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৫ ফেব্রুয়ারী, ২০২০
  • ৬৪ বার

মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার :
সিটি নির্বাচন উপলক্ষে মহানগরীতে সাঁটানো পোস্টার নিজেই অপসারণ করছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসির) ২৬ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর ও সাবেক ভারপ্রাপ্ত মেয়র আলহাজ্ব মোহাম্মদ হাসিবুর রহমান মানিক।

আজ ৫ ফেব্রুয়ারি বুধবার দুপুরে রাজধানীর লালবাগ এলাকার অগ্রণী স্কুল রোডে পরিচ্ছন্নকর্মীদের নিয়ে নির্বাচনের পোস্টার অপসারণ কাজ শুরু করেন তিনি নিজেই।

হাসিবুর রহমান মানিক বলেন, পোস্টার অপসারণ অবশ্যই সিটি করপোরেশন করবে, কিন্তু আমরা নিজেরা যদি সেই কাজটা করি তবে কাজটা দ্রুত শেষ হয়ে যাবে। আমরা সবাই পরিষ্কার আকাশ দেখতে চাই। অনুরোধ করব আমরা যদি যে যার পোস্টারগুলো নামিয়ে ফেলি তবে কাজটা তরান্বিত হবে। আমি বিজয়ী হওয়ার পর আমার কর্মীরা ছেয়েছিল তাঁরা নিজেদের পক্ষ থেকে ‘ বিজয়ের শুভেচ্ছা ‘ জানিয়ে বিলবোর্ড করবে । আমি কর্মীদেরকে আপত্তি করেছি তা না করার জন্য । আমি মনে করি ‘বিলবোর্ড’ করে লাভ নেই, মানুষের হৃদয় জিততে হলে ‘দিলবোর্ড’ করতে হবেনা। আমি এমনিতেই আমার ২৬ নম্বর ওয়ার্ডের সর্বস্তরের জনগণ ও কর্মীদের ভালোবাসায় দ্বিতীয় বারের মতো তারাঁ আমাকে বিজয়ী করেছেন । আমি তো এমনিতেই তাঁদের ” হৃদয়ে গভীরে আছি ” সেই আমি মনে করি বিলবোর্ডে অভিনন্দন জানানি প্রচার – প্রসার করার প্রয়োজন নেই ।

সিটি নির্বাচনে যত পোস্টার লাগানো হয়েছিল, তা করপোরেশনের পক্ষ থেকে নামিয়ে ফেলা হচ্ছে। নির্বাচিত হওয়ার পরই ৩ দিনের মধ্যে নগরীর অলি গলির সব পোস্টার নামিয়ে ফেলার ঘোষণা দেয়া হয়েছিল।

আজ বুধবার বিকেলে নির্বাচনের ফলাফল পরবর্তী প্রতিক্রিয়ায় জানতে শ্যামল বাংলা প্রতিবেদকের সঙ্গে আলাপ কালে হাসিবুর রহমান মানিক উপরোক্ত কথাগুলো বলেন।
তিনি আরও বলেন আগামী তিন দিনের মধ্যে ডিএসসিসি ২৬ নম্বর এলাকা পোস্টার মুক্ত হবে। আমাদের নিজেদের কর্মী মাঠে নামিয়ে দেব। এরই মধ্যে কাজ শুরু হয়েছে। আগামীকাল, পরশুর মধ্যে বাকি অন্যান্য সব পোস্টার নামানো হবে। পলিথিনে মোড়ানো পোস্টারগুলো রিসাইকেলিং করা হবে। যারা পোড়াচ্ছেন তাদের প্রতি অনুরোধ কেউ পোড়াবেন না, আমরা এগুলো রিসাইকেলিং করব। প্রসঙ্গত, গত ১ ফেব্রুয়ারি ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে ২৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে বিজয়ী হন আলহাজ্ব মোহাম্মদ হাসিবুর রহমান মানিক।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম