1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মানবসেবা মহৎ কর্ম সংগঠনের বৃত্তি প্রদান - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

মানবসেবা মহৎ কর্ম সংগঠনের বৃত্তি প্রদান

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১ ফেব্রুয়ারি, ২০২০
  • ১৬৬ বার

মোঃফয়সাল আহমেদ,চৌদ্দগ্রাম,কুমিল্লা :
মানবসেবা মহৎ কর্ম সংগঠনের উদ্যোগে চৌদ্দগ্রাম উপজেলা প্রাইমারি স্কুল বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ করা হয়েছে। শুক্রবার (৩১ জানুয়ারি) চৌদ্দগ্রামের গুণবতী ডিগ্রী কলেজ মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কামাল উদ্দিন।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মাহফুজ ও পুলিশ পরিদর্শক (অপারেশন) ত্রিনাথ বাবু। গুনবতী মেডিকেল সেন্টারের ম্যানেজিং ডিরেক্টর, গুণবতী বালিকা উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য ডাঃ মোঃ ফখরুল হাসানের সভাপতিত্বে ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও গুণবতী ডিগ্রী কলেজ গভর্নিং বডির সদস্য রফিকুল ইসলাম রফিক, গুণবতী মেডিকেল সেন্টারের ভাইস চেয়ারম্যান ও গুণবতী আলফারাবী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সদস্য জনাব শাহজাহান সাজু, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউপি সদস্য আমানত মেম্বার, গুণবতী ফাজিল মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য জাকির সর্দার, গুণবতী ডিগ্রি কলেজ ছাত্র লীগের সভাপতি আলাউদ্দিন রাব্বি মজুমদার, ছাত্রলীগ নেতা মাহী, মানবসেবা মহৎ কর্ম সংগঠনের সভাপতি মুন্নী, সংগঠনের উপদেষ্টা এবং সাবেক ছাত্রলীগ নেতা সাহাব উদ্দিনসহ চৌদ্দগ্রাম উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম