1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চাটখিলে মেয়র ব্যাডমিন্ট টুর্নামেন্ট ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান সভাপতি বেলাল, সাধারণ সম্পাদক আনোয়ার খুটাখালী ক্রিকেট একাদশের দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন

চাটখিলে মেয়র ব্যাডমিন্ট টুর্নামেন্ট ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠিত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৯ ফেব্রুয়ারি, ২০২০
  • ১৬৮ বার

মাহবুবুর রহমান : নোয়াখালী চাটখিলে মাসব্যাপী মেয়র ব্যাডমিন্ট টুর্নামেন্ট এর ফাইনাল খেলার পুরষ্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সন্ধ্যা চাটখিল উপজেলার বিআরডিবি ভবন এর মাঠে মাসব্যাপি এ টুর্নামেন্ট সার্বিক সহযোগিতায় খেলা পরিচালনা করে বন্ধু মহল ।

খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাননীয় প্রধানমন্ত্রী ব্যক্তিগত সহকারী ও জেলা আওয়ামীলীগের সহ- সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর আলম।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নেই। আমাদের সরকার মাননীয় প্রধানমন্ত্রী একটি সুন্দর সমাজ ও ডিজিটাল বাংলাদেশ গঠনে যুবদের ভূমিকা গুরুত্বপূর্ণ। আর সে যুব সমাজকে খেলাধুলার মাধ্যমে এগিয়ে যেতে হবে।

তিনি আরো বলেন, মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নেই। যারা এমন একটি সুন্দর আয়োজন করে যুবদের খেলার মাঠে নিয়ে এসেছেন তাদের সবাইকে আমার পক্ষ থেকে ধন্যবাদ জানাই।

খেলায় সামীর টেক্সটাইল লিমিটেড ও আনাম বিল্ডিং কন্সট্রাকশন এর মধ্যে প্রতিযোগিতা মূলক খেলা অনুষ্ঠিত হয়। এতে আনাম বিল্ডিং কন্সট্রাকশন ২-০ সেটে সামীর টেক্সটাইল লিমিটেডকে হারিয়ে ফাইনালে বিজয়ী লাভ করে। যাক জমকপূর্ণ এ খেলায় দর্শেকর উপস্থিতি ছিল চোখে পড়ার মত।

পরে প্রধান অতিথি বিজয়ী দল আনাম বিল্ডিং কন্সট্রাকশনের হাতে বিজয়ী ট্রফি ও বিভিন্ন পুরষ্কার তুলে দেন। খেলায় আআনাম বিল্ডিং কন্সট্রাকশনেঅব দা ম্যাচ হয় মো. খালেদ

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাটখিল পৌরসভা মেয়র ও উপজেলা যুবলীগের আহ্বায়ক মোহাম্মদ উল্যাহ পাটওয়ারী , চাটখিল উপজেলা নির্বাহি অফিসার দিদারুল আলম,জেলা পরিষয়দের প্যানেল চেয়ারম্যান ও জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাসুদুর রহমান শিপন, চাটখিল পৌরসভার প্যানেল মেয়র আহসান হাবীব সমীর, চাটখিল মহিলা আওয়ামীলীগের সভাপতি শারমিন আক্তার মেরি, চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম