1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বেগমগঞ্জে ২ হাজার পিস ইয়াবা ও বিয়ারসহ আটক ১ - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ১৫ মে ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
সন্তানের জীবনের প্রথম শিক্ষার হাতেখড়ি মা ঠাকুরগাঁওয়ে রংপুর বিভাগীয় কমিশনার জাকির হোসেনের সাথে মতবিনিময় সভা রাউজানে ফজলে রাব্বি চৌধুরী স্মৃতি বৃত্তি প্রদান ধর্ম অবমাননার দায়ে কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ, ক্যাম্পাসে মানববন্ধন মাগুরায় আগ্নেয়াস্ত্রসহ দুই অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র্্যাব! মাগুরায় যুক্তিহীন বিরোধিতা করার প্রতিবাদ ডিপ্লোমা প্রকৌশলীদের সংবাদ সম্মেলন ঈদগাঁও উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা ঠাকুরগাঁওয়ের মাদারগঞ্জ গরু হাটে অতিরিক্ত খাজনা আদায়ের অভিযোগ ! এবার ইসলাম ধর্ম নিয়ে কটুক্তি কুবি শিক্ষার্থীর ঈদগাঁওতে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান অবশেষে কারাগারে

বেগমগঞ্জে ২ হাজার পিস ইয়াবা ও বিয়ারসহ আটক ১

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৫ ফেব্রুয়ারি, ২০২০
  • ১৪৮ বার

মাহবুবুর রহমান : নোয়াখালীর বেগমগঞ্জে ২২৪৫ পিস ইয়াবা ও ৬ বোতল বিয়ারসহ ইসমাইল হোসেন টিপু (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে, বেগমগঞ্জ উপজেলার নরত্তোমপুর ইউনিয়ন থেকে ইয়াবা ২২৪৫ ও ৬ বোতল বিয়ার সহ তাকে আটক করা হয়। আটকৃত ইসমাইল হোসেন টিপু চৌমুহনী পৌরসভার ৩ নং ওয়ার্ডের নুরুজ্জামান এর ছেলে।

জানা যায়, টিপু দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। বুধবার দুপুরে তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়। তার বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।

এ বিষয়ে বেগমগঞ্জ থানা কর্মকর্তা হারুনর রশীদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা দীর্ঘদিন ধরে তাকে আটকের চেষ্টা করছি। বুধবার সকালে তাকে হাতে- নাতে ইয়াবা ও বিয়ার সহ আটক করা হয়। একই সাথে তার বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম