1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
করোনা প্রতিরোধে ঝিনাইদহ সততা ফাউন্ডেশনের উদ্যোগে হ্যান্ডওয়াশ, সাবান ও মাস্ক বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

করোনা প্রতিরোধে ঝিনাইদহ সততা ফাউন্ডেশনের উদ্যোগে হ্যান্ডওয়াশ, সাবান ও মাস্ক বিতরণ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৫ মার্চ, ২০২০
  • ১১১ বার

মাজেদ রেজা বাঁধন, ঝিনাইদহ :
করোনা প্রতিরোধে ঝিনাইদহ সততা ফাউন্ডেশন এর উদ্যোগে বৃদ্ধাশ্রম, এতিমখানায় হ্যান্ডওয়াস, সাবান ও মাস্ক বিতরণ করা হয়েছে। বুধবার দিনব্যাপী শহরের পাগলা কানাই রাহমা বৃদ্ধাশ্রম, মথুরাপুর এলাকার এতিমখানায় সাবান, হ্যান্ডওয়াস ও মাস্ক বিতরণ করা হয়। এসময় সততা ফাউন্ডেশনের সভাপতি জাহিদ আল ইসলাম, সহ সভাপতি আরিফা ইয়াসমিন সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক তারেক মাহমুদ জয় ও সদস্য ফারুক রহমান উপস্থিত ছিলেন।
এসময় সংগঠনের সদস্যবৃন্দ বলেন, দেশের এই পরিস্থিতি মোকাবেলায় সরকারের পাশাপাশি সকল শ্রেণি পেশার মানুষকে এগিয়ে আসতে হবে। সরকারি সকল নির্দেশ মেনে চলার পাশাপাশি ব্যক্তি আমরা সচেতন থাকি, অন্যকে সচেতন রাখি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম