1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
টঙ্গীতে হাসপাতালের ব্যবহার করা মাস্ক ও হ্যান্ড গ্লাভস নতুন করে বিক্রির করার অভিযোগে আটক ২ - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৯ মে ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
৩য় বারের মত মাও. সোলাইমান ফারুকী ভাইস-চেয়ারম্যান চন্দনাইশ উপজেলা নির্বাচনে বিপুল ভোটে জসিম চেয়ারম্যান আন্তর্জাতিক কম্পিউটার কোডিং এন্ড প্রোগ্রামিং সেমিনারে অংশ নিতে রাশিয়া যাচ্ছে ফারাবি রাউজানের চিকদাইরে চার কোটি টাকার আড়াই একর খাস জমি উদ্ধার রাউজান পৌরসভা প্রকল্পে উৎপাদিত ব্ল্যাক সোলজার জৈব সার হস্তান্তর ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে টিউবওয়েল বিতরণ করেন– মাজহারুল ইসলাম সুজন এমপি মাগুরায় দুর্নীতি প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত তিতাসে বালুবাহী বাল্কহেডের ধাক্কায় সেতু ভেঙ্গে ১৫ গ্রামের যোগাযোগ বিচ্ছিন্ন মাগুরায় ১ লাখ ১৯ হাজার ৫৯৩ শিশুকে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানোর টার্গেট জনগণের প্রবল ইচ্ছার কারণেই দ্বিতীয়বার উপজেলা চেয়ারম্যান প্রার্থী হয়েছি- রেহানা মজিদ ঠাকুরগাঁওয়ে আয়োডিনযুক্ত লবণের প্রয়োজনীয়তা বিষয়ে মতবিনিময়

টঙ্গীতে হাসপাতালের ব্যবহার করা মাস্ক ও হ্যান্ড গ্লাভস নতুন করে বিক্রির করার অভিযোগে আটক ২

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৮ মার্চ, ২০২০
  • ১০৭ বার

ফরিদ আহম্মেদ নয়ন, টঙ্গী :
বাজারে করোনা আতঙ্কের পরিবেশ কাজে লাগিয়ে চড়া দামে মাস্ক ও হ্যান্ড গ্লাভস বিক্রি করে কালোবাজারি শুরু করেছে গাজীপুরের টঙ্গীর নাছির (৪২) নামের এক ব্যক্তি। টঙ্গী পূর্ব থানা পুলিশ খবর পেয়ে গতকাল বিকালে টঙ্গীর চম্পাকলি সিনেমা হলের পিছোনের একটি বস্তি বাড়িেেতে অভিযান চালিয়ে আয়রনের দোকানি আহালিয়া (৩৭) ও বাড়ির কেয়ারটেকার ইমরান (২৭) কে আটক করে। এসময় মূল হোতা নাছিরের ঘর থেকে সাত বস্তা রক্তমাখা মাস্ক, দুইবস্তা সেলাইনের তার, দুই বস্তা হ্যান্ড গ্লাবস ও ছয় বতল ক্যামিকেল ইদ্ধার করা হয়।
আশপাশের ভাড়াটিয়ারা জানান, নাছির রাজধানীর উত্তরা, টঙ্গী ও গাজীপুরের অধিকাংশ হাসতাপালের ব্যবহার করে ফেলে দেওয়া মাস্ক মেয়াদ উত্তীর্ণ শ্যাম্পু দিয়ে ধুয়ে আয়রন করে আবার দ্বীগুন মূল্যে বাজারে বিক্রি করে আসছে। তারা বলেন গভীর রাত হলে নাছির বাহির থেকে লোকজন এনে ব্যবহার করা মাস্ক ও গ্লাবস শ্যাম্প দিয়ে পরিস্কার করত দিনের বেলায় মাস্ক অয়রন দিয়ে ইস্তারী করে প্যাকেটজাত করে বাজারজাত করত। সে গত তিন মাস যাবৎ এমন ব্যবসা কওে আসছে। অভিযানের সময় মুল হোতা নাছির বাসায় না থাকায় পুলিশ তাকে আটক করতে পারেনি।
টঙ্গী পূর্ব থানা ওসি (তদন্ত) জাহিদুল ইসলাম জানান, স্থানীয়দের খবর পেয়ে ঘটনাস্থল থেকে দু‘জনকে আটক করা হয়েছে। তবে, ঘটনার সাথে জরিতদের আটক করতে অভিযান চলছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম