1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
টঙ্গীতে হাসপাতালের ব্যবহার করা মাস্ক ও হ্যান্ড গ্লাভস নতুন করে বিক্রির করার অভিযোগে আটক ২ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

টঙ্গীতে হাসপাতালের ব্যবহার করা মাস্ক ও হ্যান্ড গ্লাভস নতুন করে বিক্রির করার অভিযোগে আটক ২

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৮ মার্চ, ২০২০
  • ১১৯ বার

ফরিদ আহম্মেদ নয়ন, টঙ্গী :
বাজারে করোনা আতঙ্কের পরিবেশ কাজে লাগিয়ে চড়া দামে মাস্ক ও হ্যান্ড গ্লাভস বিক্রি করে কালোবাজারি শুরু করেছে গাজীপুরের টঙ্গীর নাছির (৪২) নামের এক ব্যক্তি। টঙ্গী পূর্ব থানা পুলিশ খবর পেয়ে গতকাল বিকালে টঙ্গীর চম্পাকলি সিনেমা হলের পিছোনের একটি বস্তি বাড়িেেতে অভিযান চালিয়ে আয়রনের দোকানি আহালিয়া (৩৭) ও বাড়ির কেয়ারটেকার ইমরান (২৭) কে আটক করে। এসময় মূল হোতা নাছিরের ঘর থেকে সাত বস্তা রক্তমাখা মাস্ক, দুইবস্তা সেলাইনের তার, দুই বস্তা হ্যান্ড গ্লাবস ও ছয় বতল ক্যামিকেল ইদ্ধার করা হয়।
আশপাশের ভাড়াটিয়ারা জানান, নাছির রাজধানীর উত্তরা, টঙ্গী ও গাজীপুরের অধিকাংশ হাসতাপালের ব্যবহার করে ফেলে দেওয়া মাস্ক মেয়াদ উত্তীর্ণ শ্যাম্পু দিয়ে ধুয়ে আয়রন করে আবার দ্বীগুন মূল্যে বাজারে বিক্রি করে আসছে। তারা বলেন গভীর রাত হলে নাছির বাহির থেকে লোকজন এনে ব্যবহার করা মাস্ক ও গ্লাবস শ্যাম্প দিয়ে পরিস্কার করত দিনের বেলায় মাস্ক অয়রন দিয়ে ইস্তারী করে প্যাকেটজাত করে বাজারজাত করত। সে গত তিন মাস যাবৎ এমন ব্যবসা কওে আসছে। অভিযানের সময় মুল হোতা নাছির বাসায় না থাকায় পুলিশ তাকে আটক করতে পারেনি।
টঙ্গী পূর্ব থানা ওসি (তদন্ত) জাহিদুল ইসলাম জানান, স্থানীয়দের খবর পেয়ে ঘটনাস্থল থেকে দু‘জনকে আটক করা হয়েছে। তবে, ঘটনার সাথে জরিতদের আটক করতে অভিযান চলছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম