1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীগঞ্জে রামদা চায়নিজ কুড়ালসহ তিন ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৬ মে ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঘূর্ণিঝড় রেমাল: ঝুঁকি এড়াতে প্রস্তুত বাঁশখালী উপজেলা প্রশাসন মাগুরায় নবনির্বাচিত শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান রাজনকে গণসংবর্ধনা প্রদান হোমনায় পরিবারতন্ত্র ভাঙতে চেয়ারম্যান প্রার্থী হয়ে মাঠে নেমেছি-সিদ্দিকুর রহমান আবুল হাটহাজারীতে বাসচাপায় প্রাণ গেলো দুইজনের : চালক আটক আনোয়ারায় আনারস মার্কায় নিজে এবং আত্মীয়দের ভোট দিতে ও ভোট কেন্দ্র পাহারা দিতে বললেন কাজী মোজাম্মেল চন্দনাইশে এসে পৌঁছেছে নির্বাচনী সরঞ্জাম শিক্ষকদের দাবিতে দায়সারা প্রতিবেদনের অভিযোগ; অনাস্থা কুবি শিক্ষক সমিতির চন্দনাইশে অনুমোদনহীন মাছ বাজারে প্রশাসনের অভিযান ৬ মাছ ব্যবসায়ীকে ৯০ হাজার টাকা জরিমানা ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ৩ মাদক ব্যবসায়ি গ্রেফতার , মাদক উদ্ধার মিশ্র ফলের বাগান ও মৎস্য প্রকল্প করে সফল রাউজান পৌর কাউন্সিলর আজাদ  

নবীগঞ্জে রামদা চায়নিজ কুড়ালসহ তিন ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৩০ মার্চ, ২০২০
  • ১১৭ বার

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি মোঃ হাবিবুর রহমান চৌধুরী শামীম ।।
নবীগঞ্জে তিন ডাকাতকে রামদা, চাইনিজ কুড়ালসহ গ্রেফতার। তাদের স্বভাব ও নেশা, সুযোগ পেলেই ধর্ষণ করা হত সুন্দরী মেয়ে ও গৃহবধূদের। একেক জনের বিরদ্ধে অস্ত্র আইনসহ রয়েছে একাধিক মামলা।

যানা যায় নবীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের কৌশলে ব্যস্তে গেল তাদের পরিকল্পনা। নবীগঞ্জ থানার ওসি অপারেশন আমিনুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ফোর্স নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়নের তারনগাওঁ সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে তাদের গ্রেফতার করতে সক্ষম হয়।

পুলিশ জানায়, রবিবার গভীর রাতে রাত্রীকালীন ডিউটি করাকালে গোপন সংবাদের ভিত্তিতে খবর আসে ১৯/২০ জনের ডাকাতদল তারনগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অবস্থান নিয়ে ডাকাতি করার জন্য শলা পরামর্শ করে। এসময় পুলিশ কৌশল করে এই তিন ডাকাতকে ধরতে সক্ষম হয় এবং বাকিরা পালিয়ে যায়।

গ্রেফতারকৃতরা হলেন, গন্ধবপুর কাদিমগাঁও এলাকার বাসিন্দা রুয়াব আলীর পুত্র ডাকাত শাহিদ আলী ওরপে সাহেদ (২৯), অপর সুনামগঞ্জ জেলার জগন্নাতপুর বাগময়না এলাকার মৃত মোহাম্মাদ আলীর পুত্র শিপন মিয়া (৩৬), একই এলাকার মৃত জলিল মিয়ার পুত্র মোঃ জিতু মিয়া (৩৯),। তাদের কাছ থেকে একটি প্লাস্টিকের সাদা বস্তার মধ্যে ৩ টি রামদা, ২ টি স্কুডাইবার, ষ্টিলের তৈরী চাইনিজ কুড়ালসহ তাদের গ্রেফতার করে ।

পুলিশ বাদী হয়ে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতদের হবিগঞ্জ জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম