1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ফকিরহাটে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৬, আহত ২৫ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

ফকিরহাটে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৬, আহত ২৫

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৫ মার্চ, ২০২০
  • ১৩০ বার

নইন আবু নাঈম, বাগেরহাট :
বাগেরহাটের ফকিরহাটে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৬ যাত্রী নিহত ও ২৫ যাত্রী আহত হয়েছেন। শনিবার (১৩ মার্চ) বিকেলে খুলনা-মাওয়া মহাসড়কের কাকডাঙ্গা নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। নিহতদের মরদেহ ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ এবং কাটাখালি হাইওয়ে থানায় রাখা রয়েছে। আহতদের উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নিহতদের মধ্যে দু’জনের নাম ঠিকানা পাওয়া গেছে। এরা হলেন, মাদারীপুর জেলার শানের বাজার গ্রামের লিয়াকত শেখ এর কন্যা সন্তান রাফিজা আক্তার (৪), ইসলামী ব্যাংক এর ঢাকা শাখার ইঞ্জিনিয়ার আব্বাস উদ্দিন (৪৫)। এছাড়া নিহতদের মধ্যে আরও তিনজন নারী ও একজন পুরুষ রয়েছে। এদের মধ্যে ৫জন ঘটনাস্থলে এবং একজন নারী খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। আহতদের মধ্যে ১৬জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্য আহতদের ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্সহ স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এদের মধ্যে বেশ কয়েক জনের অবস্থা আশঙ্কা জনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, খুলনা-মাওয়া মহাসড়কের কাকডাঙ্গা নামক স্থানে বরিশাল থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাস রাজীব পরিবহন ও গোপালগঞ্জ থেকে ছেড়ে আসা রডবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসটি দুমড়ে মুচড়ে যায়। বাসের সামনের গ্লাস ও জালনার গ্লাসসহ ডান পাশ বিচ্ছিন্ন হয়ে যায়। ট্রাকটিরও সামনের দিকে দুমড়ে মুচড়ে যায়। ঘটনার পর থেকে ট্রাক ও বাসটি সড়কের উপর থাকায় মহাড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। মহাসড়কের দুই পাশে দীর্ঘ জানজটের সৃষ্টি হয়। বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, কাটাখালি হাইওয়ে থানা এবং ফকিরহাট থানা পুলিশ ঘন্টা খানেক চেষ্টা করে যানচলাচল স্বাভাবিক করে।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাইদ খায়রুল আনাম জানান, যাত্রী বাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাসটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে পঁাচ যাত্রী নিহত হন। আহত হন বাসের বাকি যাত্রীরা। আমরা নিহতদের মরদেহ উদ্ধার করেছি। আহতদের উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
তিনি আরও বলেন, দূর্ঘটনার পর দীর্ঘক্ষণ মহাসড়কে যানচলাচল বন্ধ হয়ে যায়। দুই পাশে কয়েক কিলোমিটার যানবাহনের দীর্ঘ লাইন সৃষ্টি হয়। ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যদের চেষ্টায় দু ঘন্টা পড়ে দূর্ঘটনা কবলিত যান দুটি সরিয়ে নিলে বিকেল ৬টার দিকে যান চলাচল স্বাভাবিক হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম