1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ফকিরহাটে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৬, আহত ২৫ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

ফকিরহাটে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৬, আহত ২৫

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৫ মার্চ, ২০২০
  • ১৩৮ বার

নইন আবু নাঈম, বাগেরহাট :
বাগেরহাটের ফকিরহাটে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৬ যাত্রী নিহত ও ২৫ যাত্রী আহত হয়েছেন। শনিবার (১৩ মার্চ) বিকেলে খুলনা-মাওয়া মহাসড়কের কাকডাঙ্গা নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। নিহতদের মরদেহ ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ এবং কাটাখালি হাইওয়ে থানায় রাখা রয়েছে। আহতদের উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নিহতদের মধ্যে দু’জনের নাম ঠিকানা পাওয়া গেছে। এরা হলেন, মাদারীপুর জেলার শানের বাজার গ্রামের লিয়াকত শেখ এর কন্যা সন্তান রাফিজা আক্তার (৪), ইসলামী ব্যাংক এর ঢাকা শাখার ইঞ্জিনিয়ার আব্বাস উদ্দিন (৪৫)। এছাড়া নিহতদের মধ্যে আরও তিনজন নারী ও একজন পুরুষ রয়েছে। এদের মধ্যে ৫জন ঘটনাস্থলে এবং একজন নারী খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। আহতদের মধ্যে ১৬জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্য আহতদের ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্সহ স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এদের মধ্যে বেশ কয়েক জনের অবস্থা আশঙ্কা জনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, খুলনা-মাওয়া মহাসড়কের কাকডাঙ্গা নামক স্থানে বরিশাল থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাস রাজীব পরিবহন ও গোপালগঞ্জ থেকে ছেড়ে আসা রডবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসটি দুমড়ে মুচড়ে যায়। বাসের সামনের গ্লাস ও জালনার গ্লাসসহ ডান পাশ বিচ্ছিন্ন হয়ে যায়। ট্রাকটিরও সামনের দিকে দুমড়ে মুচড়ে যায়। ঘটনার পর থেকে ট্রাক ও বাসটি সড়কের উপর থাকায় মহাড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। মহাসড়কের দুই পাশে দীর্ঘ জানজটের সৃষ্টি হয়। বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, কাটাখালি হাইওয়ে থানা এবং ফকিরহাট থানা পুলিশ ঘন্টা খানেক চেষ্টা করে যানচলাচল স্বাভাবিক করে।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাইদ খায়রুল আনাম জানান, যাত্রী বাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাসটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে পঁাচ যাত্রী নিহত হন। আহত হন বাসের বাকি যাত্রীরা। আমরা নিহতদের মরদেহ উদ্ধার করেছি। আহতদের উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
তিনি আরও বলেন, দূর্ঘটনার পর দীর্ঘক্ষণ মহাসড়কে যানচলাচল বন্ধ হয়ে যায়। দুই পাশে কয়েক কিলোমিটার যানবাহনের দীর্ঘ লাইন সৃষ্টি হয়। ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যদের চেষ্টায় দু ঘন্টা পড়ে দূর্ঘটনা কবলিত যান দুটি সরিয়ে নিলে বিকেল ৬টার দিকে যান চলাচল স্বাভাবিক হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম