1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মুজিব শতবর্ষ পালনে নামে নেতাকর্মীরা কেউ চাঁদাবাজী করবেন না : এমপি শেখ তন্ময় - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ

মুজিব শতবর্ষ পালনে নামে নেতাকর্মীরা কেউ চাঁদাবাজী করবেন না : এমপি শেখ তন্ময়

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৪ মার্চ, ২০২০
  • ৯৪ বার

নইন আবু নাঈম বাগেরহাট ঃ
বঙ্গবন্ধু পরিবারের তৃতীয় প্রজন্ম বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শই হচ্ছে আওয়ামী লীগের প্রতিটি নেতা-কমর্ীর প্রাণস্পন্দন। আমরা সবাই বঙ্গবন্ধুর আদর্শের ফেরিওয়ালা। তাই মুজিব শতবর্ষ পালনে দলীয় নেতা-কমর্ীসহ কেউ চঁাদাবজী করবেন না। চঁাদাবজী করলে তাকে ছাড় দেয়া হবেনা। অহেতুক কোন অপচয় না করে তিনি সবাইকে মুজিব শতবর্ষ পালনের আহবান জানান। বুধবার দুপুরে বাগেরহাট সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত প্রতিনিধি সভায় তিনি এ কথা বলেন।
এমপি তন্ময় প্রতিনিধি সভায় তার নিবার্চনী এলাকা বাগেরহাট সদর ও কচুয়ায় মাদক মুক্ত করতে দলীয় নেতাকমর্ীসহ তৃর্ণমূলের সকলের সহযোগীতা চেয়ে বলেন, আইন-শৃংখল রক্ষাকারী বাহিনীর একার পক্ষে সম্বব না, নেতাকমর্ীসহ তৃর্ণমূলের সকলের সহযোগীতা করলে দ্রুত বাগেরহাট- কচুয়াকে মাদক মুক্ত করা সম্ভব হবে। স্থানীয় সরকারের জনপ্রতিনিধিদের তৃর্ণমূলের নেতর্ৃবৃন্দেদের সাথে সমন্বয় করে উন্নয়ন কাজ করার উপর গুরুত্বারোপ করে বলেন, দ্রুত এলাকার উন্নয়নসহ সাংগঠনিক বিষয়ে সবার মতামতের ভিত্তিতেই করতে হবে। আসছে স্থানীয় সরকারের নিবার্চনে গোপালগঞ্জ-টুঙ্গিপাড়ার মতো বাগেরহাট- কচুয়ায় তৃর্ণমূলের নেতাকমর্ীরা দলীয় প্রাথর্ী বাছাই করবে। দলীয় ভাবে তাকেই মনোনয়ন দেয়া হবে।
বাগেরহাট জেলা পরিষদ অডিটরিয়ামে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক খান হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এই প্রতিনিধি সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আক্তারুজ্জান বাচ্চু, সাধারন সম্পাদক এমএ মতিন, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ বশিরুল ইসলাম, সাধারন সম্পাদক ইবনে মিজান হিরু, জেলা আওয়ামী লীগ নেতা ফিরোজুল ইসলাম, জেলা তঁাতী লীগের আহবায়ক তালুকদার আব্দুল বাকী প্রমুখ। প্রতিনিধি সভায় তৃর্ণমূলের প্রতিনিধিরা বক্তৃতা এলাকার উন্নয়নসহ সাংগঠনিক বিষয় নিয়ে তাদের মতামত তুলে করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম