1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শ্রীনগরে ক্ষুদ্রঋণ কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ

শ্রীনগরে ক্ষুদ্রঋণ কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৩ মার্চ, ২০২০
  • ১২০ বার

আব্দুর রকিব,শ্রীনগর (মুন্সীগঞ্জ) সংবাদদাতাঃ শ্রীনগরে ক্ষুদ্রঋণ কার্যক্রমের সাথে যুক্ত সকল দপ্তর ও এনজিও গুলোকে করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সাধারণ মানুষের কাছ থেকে ঋণের কিস্তি উঠানো আপাদত বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। সোমবার বিকালে শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার মোসাম্মৎ রহিমা আক্তার সামাজিক যোগাযোগ মাধ্যমে এক বার্তায় এই নির্দেশ দেন।
উল্লেখ্য, এর আগে ’শ্রীনগরে করোনা ভাইরাস আতঙ্কে বেকার মানুষের মাথার উপর এনজিও’র ঋণের বোঝা’ শিরোনামে বিভিন্ন দৈনিক পত্রিকাসহ অনলাইন পোর্টালে খবর প্রকাশিত হলে বিষয়টি উপজেলা প্রশাসনের নজরে আসে। করোনার আতঙ্কে সাধারণ খেটে খাওয়া মানুষ গুলো বিভিন্ন কাজকর্মে তাদের আয়ের উৎসেও প্রভাব পরে। এর পরেও উপজেলা ব্যাপী এনজিও কর্মীদের কিস্তির টাকা আদায়ে মানুষ গুলো আরো ভোগান্তীর স্বীকার হন। এতে করে অনেকেই কিস্তির টাকা পরিশোধ করতে না পেরে এনজিও কর্মীদের ভয়ে বাড়ি ছেড়ে পালিয়ে বেড়ান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম