1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নানা বাড়ি বেড়াতে এসে লাশ হল শিশু সজিব - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে কালবৈশাখীর তান্ডবে উপড়ে পড়েছে গাছপালা ও বিদ্যুৎ খুঁটি  ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে কুবি ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ নবীগঞ্জ ইনাতগঞ্জ কলেজের শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা শিক্ষক ও তার ভাই’ মোবাইল একাউন্টে ঠাকুরগাঁওয়ে হরিপুরে চরম দুর্দিনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী বাঁশ মালী পরিবারের সদস্যরা ! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার

নানা বাড়ি বেড়াতে এসে লাশ হল শিশু সজিব

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২১ মার্চ, ২০২০
  • ১৩৩ বার

নইন আবু নাঈম বাগেরহাট প্রতিনিধি ঃ
বাগেরহাটের শরণখোলায় খালে ডুবে সবিজ (৯) নামের এক শিশু মারা গেছে। শনিবার দুপুর ১২টার দিকে গোসল করতে গিয়ে সে নিখেঁাজ হয়। প্রায় পঁাচ ঘন্টা পর বিকেল পঁাচটার দিকে তার লাশ উদ্ধার করে ডুবুরি দল ও ফায়ার সার্ভিস কর্মীরা। উপজেলার পূর্ব খাদা গ্রামে এঘটা ঘটেছে।
খুলনার বাসিন্দা সিদ্দিকুর রহমানের ছেলে নিহত সজিব আগের দিন শুক্রবার মা ফাতিমা বেগমের সঙ্গে নানা সুলতান শিকদারের বাড়ি বেড়াতে আসে। সে খুলনার একটি স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র ছিল।
নিহতের পরিবার সূত্রে জানা যায়, দুপুর ১২টার দিকে সবিজ তার বড়ভাই সিয়াম (১৩) ও আত্মীয় আবিরের (১২) সঙ্গে নানা বাড়িসংলগ্ন উপজেলার পিরষদের খালে গোসল করতে যায়। সঁাতার না জানা সবিজ একটি কলাগাছের ভেলা ধরে ভাসছিল। এসময় সে ভেলা থেকে ছুঁটে পানিতে ডুবে যায়।
উপজেলা ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ মো. মেশফাকুল আলম জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা খালে তল্লাশি করে কোনো খোঁজ মেলেনি। পরে খুলনা থেকে হুমায়ুন কবিরসহ তাদের ডুবুরি দলের দুই সদস্য এসে বিকেল পঁাচটার দিকে শিশুটির মৃতদেহ উদ্ধারে সক্ষম হন। ##

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম