1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ইভটিজিংয়ের প্রতিবাদ করায় লালমাইতে বৃদ্ধ নিহত - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় লালমাইতে বৃদ্ধ নিহত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৯ এপ্রিল, ২০২০
  • ১২৩ বার

জিয়াউর রহমান, লালমাই, কুমিল্লা :
কুমিল্লার লালমাই উপজেলায় আমান উল্ল্যাহ নামের ৬০ বছরের এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে দেলু মেম্বার গংদের বিরুদ্ধে।
শুক্রবার (১৭-এপ্রিল) বিকালে উপজেলার বেলঘর ইউনিয়নের ইছাপুরা গ্রামের পশ্চিম পাড়ায় আমান উল্ল্যাহর বাড়িতে এ সংঘর্ষের ঘটনা ঘটে। পরে শনিবার (১৮-এপ্রিল) সকালে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ওই বৃদ্ধের মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে বেলঘর ইউপির ১ নং ওয়ার্ড সদস্য ও ইছাপুরা গ্রামের দেলুর ভাই সোহরাব একই গ্রামের আমান উল্ল্যার মেয়েকে ইভটিজিং করে আসছে। এর প্রতিবাদ করায় বৃহস্পতিবার তাকে দেলু মেম্বার ও তার ভাই সোহরাব ১০-১৫ জনের একটি সন্ত্রাসী বাহিনী নিয়ে হামলা চালিয়ে তাদের বাড়ি ঘর ভাংচুর করে। এতেও শান্ত হয়নি ওই সন্ত্রাসীরা। পুনরায় শুক্রবার বিকেলে তাদের বাড়িতে সন্ত্রাসী হামলা চালিয়ে আমান উল্ল্যাহ ও তার ছেলে আনোয়ার কে পিটিয়ে গুরুতর আহত করে। স্থানীয়রা তাদের আহত অবস্থায় উদ্ধার করে লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে আমান উল্ল্যাহ অবস্থার অবনতি হলে কর্তব্যরত ডাক্তারগণ তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। শনিবার সকাল ১০টার সময় চিকিৎসাধীন অবস্থায় আমান উল্ল্যাহর মৃত্যু হয়।
লালমাই থানার এএসআই হেলাল উদ্দিন জানায়, এ ঘটনায় নিহতের ছেলে আনোয়ার বাদি হয়ে লালমাই থানার মামলা নংঃ ২(১৮-৪-২০২০) ৪ জনের নাম উল্লেখ করে ও ৭-৮ জনের অজ্ঞাত নাম দিয়ে শুক্রবার বিকেলে একটি মামলা দায়ের করেন। এতে রবিউল ও তোফাজ্জল নামের দু’জন আসামীকে আটক করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম