1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
করোনা কিট নিয়ে এমন আচরণ!: তানভীর সিদ্দিকী - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows

করোনা কিট নিয়ে এমন আচরণ!: তানভীর সিদ্দিকী

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৬ এপ্রিল, ২০২০
  • ১৪৩ বার

বিশেষ প্রতিবেদকঃ গতকাল থেকেই মনটা খারাপ হয়ে আছে। জাতি হিসেবে আমরা যে নিন্ম মানসিকতার মানে নিম্ন শ্রেনীর একথা আমি প্রায়ই বলি। আজ কোন দুতাবাস যদি কয়েক প্যাকেট মাস্ক দিতো তাহলে সব হুমড়ি খেয়ে পড়তো। করোনা মহামারীর এই দিনে দেশে টেস্টিং কিট উৎপাদনের মতো এতোবড় একটা ঘটনা অথচ সরকারের কেউ নেই! এটাই আমাদের স্টান্ডার্ড। আমাদের রুচি, আমাদের শিক্ষা।

কি দরকার ছিল কিট উৎপাদনের অনুমতি দেয়ার! এতো নাটক করার! নিউজটা সারা দুনিয়ায় যাবে আমাদের মানবিকতার উদাহরন হিসেবে। আর ডা: জাফরুল্লাহ চৌধুরীও কেন আহাম্মকের মতো ৩০০ টাকায় কিট দিতে গেলেন বুঝলাম না! এটা তো উনি সহজেই ৩,০০০ টাকায় বেচতে পারতেন। তা না করে আইছেন দেশপ্রেম দেখাতে! এদেশের স্বাস্হ্য খাতের গরম গরম বাণিজ্য সম্পর্কে উনি কি কিছুই জানতেন না! কিটের কার্যকারিতা দেখা হোক। শুধু রাজনৈতিক মতাদর্শের কারনে দূর্যোগের সময় যেন আমরা কোন ভুল সিদ্ধান্ত না নেই।
লেখক ও সাংবাদিক

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম