1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঝিনাইদহ জেলা পুলিশের করোনা প্রতিরোধে সড়কে কঠোর অবস্থান। - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

ঝিনাইদহ জেলা পুলিশের করোনা প্রতিরোধে সড়কে কঠোর অবস্থান।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৬ এপ্রিল, ২০২০
  • ১৪৪ বার

মাজেদ রেজা বাঁধন, ঝিনাইদহ প্রতিনিধিঃ
ঝিনাইদহ জেলা পুলিশ করোনা প্রতিরোধে সড়কে কঠোরভাবে অবস্থান করে সামাজিক দুরত্ব সৃষ্টি ও মানুষকে ঘরে ফিরিয়ে দিচ্ছেন। আজ সোমবার সকালে জেলা পুলিশের নেতৃত্বে শহরের বিভিন্ন সড়ক ও চারটি মহাসড়কে অবস্থান করে অপ্রয়োজনে যারা ঘর থেকে বের হয়েছেন তাদেরকে বাধা প্রদান করে ঘরে ফিরিয়ে দিতে বাধ্য করেন। এ সময় জেলা পুলিশ, থানা ও গোয়েন্দা পুলিশের একাধিক টিম পাযরা চত্তর, হাটের রাস্তা, আরাপপুর, পাগলাকানাইসহ বিভিন্ন স্থানে অবস্তান করে সকল যানবহন তল্লাসী ও কি কারনে ঘর থেকে বের হযেছেন সে বিষয়ে হস্তক্ষেপ করে চলেছে।
সে সময় আইন-শৃঙ্খলাবাহিনীর তৎপরতা দেখে শহরের বিভিন্ন সড়ক খালি হয়ে যেতে দেখা যায়।
এ বিষয়ে ঝিনাইদহ পুলিশ সুপার হাসানুজ্জামান জানান, আজ সকাল থেকে জেলা পুলিশ কঠোর অবস্তানে যেতে বাধ্য হয়েছে। বিনা কারনে কেও বের হলে তাদেরকে ঘরে ফিরতে বাধ্য করা হচ্ছে। আর সামাজিক দুরত্ব নিশ্চিত করার জন্য পুলিশ মাঠে থাকবে।
তিনি আরও জানান, করোনা প্রতিরোধে মানুষকে সচেতন করে চলেছি। এ রোগ প্রতিরোধ করতে হলে সচেতনতার বিকল্প কিছুই নেই বলে মন্তব্য করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম