1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
টঙ্গীতে জনসচেতনতা বৃদ্ধিতে প্রশাসনের ব্যতিক্রমধর্মী প্রচারণা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

টঙ্গীতে জনসচেতনতা বৃদ্ধিতে প্রশাসনের ব্যতিক্রমধর্মী প্রচারণা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৯ এপ্রিল, ২০২০
  • ১২৬ বার

এফ এ নয়ন, গাজীপুর প্রতিনিধি:
গাজীপুর মেট্রো পলিটন পুলিশের কমিশনার মো. আনোয়ার হোসেন বিপিএম (বার) পিপিএম (বার) নির্দেশে টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আমিনুল ইসলামের নেতৃত্বে জনসচেনতা বৃদ্ধিতে নিত্য নতুন পদক্ষেপ গ্রহন এবং সরকারের ওইসব নির্দেশনা বাস্তবায়নে পুলিশ সদস্যরা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছেন দিনরাত।সে হিসেবে তিনি রবিবার সকালে এই ব্যতিক্রম উদ্যোগ গ্রহণ করেন।
অপরদিকে স্থানীয় ডাক্তার, নার্স, সাংবাদিকসহ বিভিন্ন স্তরের সদস্যরা প্রতিনিয়ত মাঠে ময়দানে করছেন। এসবের মধ্যে টঙ্গী পূর্ব থানা পুলিশের ভূমিকা চোখে পড়ার মতো। টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আমিনুল ইসলামের নেতৃত্বে টঙ্গীর জনসাধারণের মধ্যে সচেতনতার বৃদ্ধি জন্য সরকারি নির্দেশনামূলক লিফলেট বিলি করা, মাইকিং করা, জীবাণুনাশক স্প্রে ব্যবহার, মাক্স, হ্যান্ড গ্লাভস, হ্যান্ড সেনিটাইজার বিতরণ ও ব্যবহার করা, সাবান দিয়ে কমপক্ষে ২০ সেকেন্ড হাত ধোয়াসহ সামাজিক দূরত্ব বজায় রাখার নিরলস পরিশ্রম করে যাচ্ছেন প্রতিদিন।
এছাড়াও টঙ্গীর জনসাধারণকে নিরাপদ রাখতে এবং সামাজিক দূরত্ব নিশ্চিত করার জন্য নিত্য প্রয়োজনীয় দোকানের সামনে চিহ্নিত বর্ডার দেওয়া হচ্ছে। যাতে করে ক্রেতা সাধারণ নির্দিষ্ট দূরত্বে থেকে নিরাপদে কেনাকাটা করতে পারেন। সেই সাথে থানা এলাকায় পুলিশের টহল বৃদ্ধি ও জানমালের নিরাপত্তা নিশ্চিতকরণে অগ্রণী ভূমিকা পালন করছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম