1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখলীতে করনো প্রতিরোধে সেনাবাহিনীর সচেতনতা কার্যক্রম অব্যাহত - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১২:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

নোয়াখলীতে করনো প্রতিরোধে সেনাবাহিনীর সচেতনতা কার্যক্রম অব্যাহত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০
  • ১১৮ বার

মাহবুবুর রহমান : নোয়াখালীতে করোনার সংক্রমণ ঠেকাতে মাঠে তৎপর রয়েছে সেনা সদস্যরা। মঙ্গলবার সকাল থেকে জেলা শহর মাইজদী সহ কোম্পানিগঞ্জ, সূবর্ণচর সেনবাগে সেনাবাহিনীর পক্ষ থেকে মাক্স, গ্লাপস ও লিপলেট বিতরণ, সড়ক ও যানবাহনে স্পে, সচেতনতামূলক মাইকিং এবং দোকানপাটের সামনে দূরত্ব মারকিং আঁকা হয়েছে।

স্থাণীয় প্রশাসনের সহযোহিতায় সেনাবাহিনীর পাশাপাশি মাঠে কাজ করছে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরাও, করোনা ভাইরাস প্রতিরোধ না হওয়া পর্যন্ত সেনা ও আইন-শৃঙ্খলা বাহিনীর কার্যক্রম অব্যাহত থাকবে।

এ বিষয়ে লেফটেন্যান্ট কর্নেল উজ্জ্বল বলেন, আমারা আজ ১৬ টি ফিল্ডে ৪ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট এর নেতৃত্বে ৯ জন সদস্যের সমন্বয়ে এ অভিযান পরিচালনা করা হয়। একই সাথে এ অভিযান গুলো আরো জোরদার করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম