1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরার শালিখায় গরিব কৃষকদের ১ একর জমির ধান কেটে দিল জেলা ছাত্রদল - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

মাগুরার শালিখায় গরিব কৃষকদের ১ একর জমির ধান কেটে দিল জেলা ছাত্রদল

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০
  • ১৬৪ বার

মােঃ সাইফুল্লাহ : করোনা প্রার্দুভাবের কারনে কৃষক সংকটে শালিখার গরীব ধান চাষীদের ১ একর জমির ধান কেটে দিল মাগুরা জেলা ছাত্রদলের নেতা কর্মীরা।
জেলা ছাত্রদেলর সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক মেহেদী হাসান রাব্বী জানান, শালিখা উপজেলা ছাত্রদলের কর্মীর মাধ্যমে জানতে পারি গরীব কৃষকেরা অর্থের অভাবে তাদের ধান কাটতে পারছে না। এ সংবাদ পেয়ে শালিখা উপজেলার তালখড়ি ইউনিয়নের গোয়াল খালী গ্রামের সবুজ মোল্ল্যর ৭০ শতাংশ, বাবু মোল্ল্রা ও এনামুল হকের ৩০ শতাংশ জমির ধানসহ মোট এক একর জমির ধান কেটে তার বাড়িতে পৌছে দিব।
মাগুরা জেলা ছাত্রদলের ৩০ জন নেতা কর্মী নিয়ে গরিব কৃষকের ধান কাটার কাজে সহযোগিতা করার একটি টিম গঠন করা হয়েছে। অর্থাভাবে যদি কেউ ধান কাটতে না পারে তাহলে ছাত্রদলের সাথে যোগাযোগ করলে তাদের সহযোগিতা করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম