1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তাড়াইলে আকতার আছেফা মেমোরিয়াল ট্রাস্টের ত্রাণ বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে তৃষ্ণার্ত মানুষের মাঝে সুপেয় শরবত বিতরণ মহান মে দিবস ২০২৪ ইং উদযাপন উপলক্ষে জাতীয় শ্রমিক ফেডারেশন বাংলাদেশের মানববন্ধন, র‌্যালী, আলোচনা সভা ও কমিটিগঠন সম্পন্ন বিশ বছর পর হারিয়ে যাওয়া বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন  ব্যতিক্রর্মী আয়োজনে পালিত হল তিতাস তাকওয়া ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ১০ মাদক ব্যবসায়ি গ্রেফতার – মাদক উদ্ধার ! মহান মে দিবস উপলক্ষে জামায়াতের শ্রমিক র‌্যালি ও সমাবেশ রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা

তাড়াইলে আকতার আছেফা মেমোরিয়াল ট্রাস্টের ত্রাণ বিতরণ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৮ এপ্রিল, ২০২০
  • ১১৮ বার

মুকুট দাস মধু, তাড়াইল (কিশোরগঞ্জ):
কিশোরগঞ্জের তাড়াইলে আকতার আছেফা মেমোরিয়াল ট্রাস্টের উদ্যোগে উপজেলার ৭ টি ইউনিয়নে ৩ হাজার কর্মহীন হতদরিদ্রের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে।

আজ (১৮ এপ্রিল) শনিবার সকাল ১০ টার দিকে তাড়াইল-সাচাইল(সদর) ইউনিয়নের কর্মহীন হতদরিদ্রের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে এই মহতী কাজের উদ্বোধন করেন আকতার আছেফা মেমোরিয়াল ট্রাস্টের যুগ্ম সচিব মো. সামির হোসেন সাকী।

৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ৫০০ গ্রাম ডাল, ৫০০ গ্রাম সয়াবিন তেল ও ৫০০ গ্রাম লবন এর প্রতি প্যাকেট উপজেলার ৩ হাজার কর্মহীন হতদরিদ্রের মাঝে বিতরণ করা হচ্ছে।

পারিবারিক অর্থায়নে পরিচারিত উক্ত ট্রাস্টের চেয়ারম্যান ও উপজেলা বিএনপি ‘র সাবেক সাধারণ সম্পাদক সারওয়ার হোসেন লিটন বলেন,সারাবিশ্বে ছড়িয়েপরা কোভিড-১৯ (নভেল করোনা ভাইরাস)এ অসহায় দিনমজুর ও নিম্ন আয়ের মানুষদের সাহায্য সহযোগীতা করার জন্য আকতার আছেফা মেমোরিয়াল ট্রাস্ট এই উদ্যোগ গ্রহন করেছে ।করোনা ভাইরাস দূর্যোগ মোকাবিলায় তাড়াইল উপজেলার ৭ টি ইউনিয়নের কর্মহীন হতদরিদ্রদের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছিয়ে দেয়ার ব্যবস্থা করেছি।

সামাজিক দুরত্ব বজায় রেখে সকাল থেকে তাড়াইল -সাচাইল সদর ইউনিয়নের হতদরিদ্রদের ঘরে ঘরে খাদ্যসামগ্রী দেয়া হচ্ছে পর্যায়ক্রমে বাকি ৬ টি ইউনিয়নের কর্মহীন হতদরিদ্রদের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম