1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঠাকুরগাঁও‌য়ে শিক্ষার্থী‌দের ৬মা‌সের ভাড়া মওকুফ কর‌লেন মেস মালিক মামুন - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০২:১৬ অপরাহ্ন

ঠাকুরগাঁও‌য়ে শিক্ষার্থী‌দের ৬মা‌সের ভাড়া মওকুফ কর‌লেন মেস মালিক মামুন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৩ মে, ২০২০
  • ১১৫ বার

সাদ্দাম হো‌সেন,ঠাকুরগাঁও : করোনার কারণে চরম বিপাকে পড়ে থাকা শিক্ষার্থী‌দের ঈদের উপহার হিসেবে দুই‌টি মে‌সের ৬মা‌সের ভাড়া মওকুফ ক‌রে দি‌য়ে‌ছেন মেস মা‌লিক ঠাকুরগাঁও‌য়ের জেলা ও দায়রা জজ আদাল‌তের আ‌পিল সহকা‌রী আব্দুল্লাহ আল মামুন।
রোববার সন্ধ‌্যায় তি‌নি তার ব‌্যক্তিগত ফেসবুক একাউ‌ন্টে এক‌টি স্ট‌্যাটা‌সের মাধ‌্যমে এ ঘোষণা দেন।
এ বিষ‌য়ে আব্দুল্লাহ আল মামুন ব‌লেন,সরকার ঘো‌ষিত চলমান শিক্ষা প্রতিষ্ঠা‌ন গু‌লো সে‌প্টেম্বর মাস পর্যন্ত বন্ধ ঘোষণা করা হ‌য়ে‌ছে। এ বন্ধ সময় গু‌লো‌তে আমার এক‌টি ছাত্রবাস ও অপরটি ছাত্রী বা‌সে থাকা ৩৮জন শিক্ষার্থী‌দের ৬মা‌সের ভাড়া মৌকুফ ক‌রে দি‌য়ে‌ছি।

মামুন ব‌লেন, অ‌ধিকাংশ শিক্ষার্থীরা গ্রাম থে‌কে শহ‌রে লেখা-পড়া কর‌তে আ‌সে।তা‌দের বে‌শিরভাগই নিম্ন ও মধ‌্যবিত্ত প‌রিবা‌রের তা ছাড়াও চলমান পস্থিতিতে সকল পরিবারের উপার্জন থেমে আছে, শিক্ষার্থী‌তের হাতেও কোন টিউশনি নেই এবং তাদের পরিবারের উপার্জন বন্ধ রয়েছে।

আর এই মুহূর্তে শিক্ষার্থী‌দের কাছ থেকে ভাড়া আদায় করাটা অমানবিক। আর তাই মধ্যবিত্ত পরিবারগুলোর কথা চিন্তা করে তা‌দের ৬মা‌সের মেস ভাড়া সম্পুর্ণ ফ্রি ক‌রে দি‌য়ে‌ছি। এ দি‌কে
মামু‌নের এই মহতি উদ্যোগকে স্বাগত জা‌নি‌য়েছেন শিক্ষক,শিক্ষার্থী ও অ‌ভিভাবকরা। প্রশংসিত হ‌চ্ছেন সর্বমহ‌লে।
ঠাকুরগাঁও সরকা‌রি ক‌লে‌জের দর্শন বিভা‌গের সহকারি অধ‌্যাপক মো.আলতাফ হো‌সেন ব‌লেন, এমন দুঃসময় শিক্ষার্থীদের পাশে থাকার জন্য মামুন ভাই‌কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা । পাশাপা‌শি অন্যান্য মেস মালিকরাও এমন সিদ্ধান্ত আসবে বলে আশা ক‌রেন এ শিক্ষক।
সদর উপ‌জেলা গিলাবা‌ড়ী আদর্শ উচ্চ‌বিদ‌্যাল‌য়ের প্রধান শিক্ষক ও সা‌বেক চেয়ারম‌্যান শাহজাহান ই হাবিব ব‌লেন,মামুন একজন ক‌রিৎকর্মা ভা‌লো মানুষ। তার জন্য অনেক শুভ কামনা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম