1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
হাতিয়ায় কৃষকের ধান কেটে দিলেন উপজেলা ছাত্রলীগ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ

হাতিয়ায় কৃষকের ধান কেটে দিলেন উপজেলা ছাত্রলীগ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২ মে, ২০২০
  • ১১৬ বার

জিল্লুর রহমান (রাসেল) হাতিয়া প্রতিনিধি : সারা দেশের ন্যায় এবার নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ায় কৃষকের ধান কেটে সহযোগীতা করলেন হাতিয়া উপজেলা ছাত্রলীগ। শনিবার সকালে হাতিয়া পৌরসভার ১নং ওয়ার্ডে আলম সর্দার নামে এক কৃষকের জমিতে এ ধান কাটেন।

উপজেলা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম রাজুর নেতৃত্বে ১৫জনের একটি দল সকাল থেকে দুপুর পর্যন্ত এ ধান কাটার কাজে অংশগ্রহন করনে। এসময় উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে জামিল ইসলাম রকি, ফাহাদ, সুমন, জাহেদ, মিঠু, সাহেদ, সাহাবউদ্দিন মাহমুদ, লালন, রাকিব, আতিক, নিপু সহ অনেকে।

হাতিয়া কৃষি প্রধান দেশ হলে ও পর্যাপ্ত বিদ্যুৎ সরবারহ না থাকায় বোরো ধান চাষ করা যায় না। কারন এতে প্রচুর পানি দিতে হয়। হাতিয়াতে ৩হাজার ৬০ হেক্টর জমিতে বোরো ধানের চাষ করা হয়েছে।

উপজেলা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাস রাজু বলেন, করোনার দূয়োর্গ মহুর্তে প্রান্তিক কৃষককে সহযোগিতা করার লক্ষে হাতিয়া উপজেলা ছাত্রলীগের এই প্রয়াস । এবং গরীব কৃষকদরে জন্য আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম