1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
টঙ্গীতে সাংবাদিক মোবাইল বিক্রি করে অসহায় মানুষের পাশে দাঁড়ালেন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান সভাপতি বেলাল, সাধারণ সম্পাদক আনোয়ার খুটাখালী ক্রিকেট একাদশের দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন ভাষা শহিদ সালামের জন্মশতবার্ষিকী উদযাপন পরিষদ গঠিত ঠাকুরগাঁওয়ে মেধাবী ছাত্র হাবিব অর্থের অভাবে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারছে না আনোয়ারা উপজেলা নির্বাচনে দলমত নির্বিশেষে সবার কাছে আনারস মার্কায় ভোট চাইলেন কাজী মোজাম্মেল নবীগঞ্জে বাস- সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১,আহত ৫

টঙ্গীতে সাংবাদিক মোবাইল বিক্রি করে অসহায় মানুষের পাশে দাঁড়ালেন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২ মে, ২০২০
  • ১২৩ বার

এফ এ নয়ন, গাজীপুর প্রতিনিধি:
করোনায় কর্মহীন অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ করলেন এক গণমাধ্যমকর্মী। নিজের ব্যবহৃত আইফোন টেন বিক্রি করে তিনি এই ত্রান বিতরনের করেন। গাজীপুরের টঙ্গীতে এমনি এক ব্যতিক্রমধর্মী কর্মকান্ডের খবর পাওয়া গেছে।যিনি করেছেন এমন আয়োজন তার নাম কাজী রফিক।তিনি দৈনিক ইত্তেফাক পত্রিকার টঙ্গী প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।
তিনি জানান,পরিবহন শ্রমিকরা অবহেলিত।তাদের নিয়ে ভাবছেন এমন বৃত্তবানের সংখ্যা নেহায়েত কম।তাই নিজের ব্যবহৃত মোবাইল ফোনটি বিক্রি করে তাদের পাশে দাঁড়াতে পেরে নিজেকে ধন্য মনে করছি। তিনি আরো বলেনএকাধিক পরিবহন শ্রমিকরা জানান,টঙ্গীর পরিবহন শ্রমিকরা এখনো কোন ত্রান সামগ্রি পাননি।
এছাড়া সমাজের গরীব ও অসহায় আরও তিন শত লোকের মাঝে তিনি খাদ্য সামগ্রী বিতরণ করেন।তার নিজ এলাকায় গোপালগঞ্জ কাশিয়ানী উপজেলার একটি বৃদ্ধাশ্রমে চাউল ও মাছ পাঠিয়ে নজির স্থাপন করেন। তিনি বলেন যতদিন নকডাউন চলমান থাকবে ততদিন গরীব ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করে যাব।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম