1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঢামেক পুলিশ ফাঁড়ি লকডাউন - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক ! চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাধীনতার পর প্রথম সফল জরায়ু অপারেশন সম্পন্ন কে এই মাদক সম্রাট মিজান লবণ ব‍্যবসায়ী থেকে কোটিপতি বিশ্ববিদ্যালয় ও হলসমূহ খুলতে ২৪ ঘন্টা সময় দিয়েছে কুবি শিক্ষক সমিতি hello-wordpress

ঢামেক পুলিশ ফাঁড়ি লকডাউন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৬ মে, ২০২০
  • ১২৩ বার

মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার :
ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতাল পুলিশ ফাঁড়ি লকডাউন করা হয়েছে। সেখানে দায়িত্বরত পুলিশ পরিদর্শক করোনায় আক্রান্ত হওয়ায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

সোমবার (৪ মে) রাতে ফাঁড়িটি লকডাউন করা হয়।

এ বিষেয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান, মাঝে মাঝে জ্বর অনুভব করায় গত শনিবার (২ মে) ঢাকা মেডিকেল কলেজে ভাইরোলজি বিভাগে করোনা পরীক্ষার জন্য স্যাম্পল সংগ্রহ করে। সোমবার সন্ধ্যার পর রিপোর্টে জানা যায় করোনা পজিটিভ এসেছে। তিনি রোগমুক্তির জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

ফাঁড়িতে তার অধীনে আট পুলিশ সদস্য ও দুজন আনসার কর্মরত ছিলেন। তাদেরও আইশোলেশনে পাঠানো হয়েছে।

ঢাকা মহানগর পুলিশের রমনা বিভাগের জ্যেষ্ঠ সহকারী কমিশনার এস এম শামীম বলেন, ফাঁড়ি লকডাউন হওয়ায় সেখানে এখন আর কোনও পুলিশ সদস্য অবস্থান করবেন না। তবে আইনশৃঙ্খলা পরিস্থিতি ঠিক রাখতে শাহবাগ থানা থেকে দুটি মোবাইল টিম পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম