1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
মধ্যবিত্ত পারিবারের পাশে সাতকানিয়া সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ কামাল উদ্দীন - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ১৭ জুন ২০২৪, ১১:৫১ অপরাহ্ন

মধ্যবিত্ত পারিবারের পাশে সাতকানিয়া সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ কামাল উদ্দীন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৪ মে, ২০২০
  • ১৩৫ বার

মোঃ ইকবাল হোসেন, সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি :
মহামারি করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে গৃহবন্দী হয়ে পড়েছেন মানুষ। বেশি বেকায়দায় পড়েছেন সমাজের মধ্যবিত্তরা। কারণ তারা লোকলজ্জার কারণে না পারে কাউকে মুখ ফোটে কিছু বলতে না পারে ত্রাণ নেওয়ার জন্য সারিতে গিয়ে দাড়াতে। এমতাবস্থায় তাদের পাশে এসে দাঁড়িয়েছে সাতকানিয়া সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সফল সভাপতি মোহাং কামাল উদ্দীন।নিজের মোটরবাইকের পিছনে ত্রাণের বস্তা ঝুলিয়ে নিয়ে সাতকানিয়ার বিভিন্ন এলাকায় গিয়ে গোপনে পৌঁছে দিচ্ছে খাদ্যদ্রব্য।

নিজ উদ্যোগে এবং অর্থায়নে করোনার প্রভাবে আটকে যাওয়া প্রতিবেশি সহ প্রথমে মোট ৫৯ টি পরিবারকে এবং বর্তমানে সাতকানিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন / ওয়ার্ডের মধ্যবিত্ত মানুষের কাছে খাদ্য-দ্রব্য বিতরণ করছেন মোঃ কামাল উদ্দীন। চাল, ডাল, তেল, লবন, আলু, পেয়াজ, রসুন, সাবান, চিড়া, মুড়ি, চিনি, চনাবুট, লবন, মটর সহ বিভিন্ন খাদ্য-দ্রব্য প্রায় দশ কেজি করে গত কয়েক দিন ধরে এই প্রক্রিয়ায় মধ্যবিত্তদের মাঝে বিতরণ অব্যাহত রেখেছেন তিনি।

মোহাম্মদ কামাল উদ্দীন বলেন, বিশ্বব্যাপী মহামারি করোনা ভাইরাস সংক্রমণ রোধে শুরু থেকেই সরকারের নির্দেশনা পালন করে যাচ্ছি এ সংকটে আমার এলাকার প্রতিটা মানুষের পাশে থাকার চেষ্টা করছি এবং সামাজের বিত্তবানদের মানবতার সেবায় এগিয়ে আসার আহবান জানাচ্ছি।

তিনি আরো বলেন, এই সংকট সমাধানের জন্য আমি বাসায় বাসায় খাবার পৌঁছে দিচ্ছি যাতে কোন মধ্যবিত্তের পরিবারে খাবারের কষ্ট না হয় এবং করোনা ভাইরাস সংক্রমণ যেন সহজেই প্রতিরোধ করা যায়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম