1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাগেরহাটে মাথাগোজার ঠাঁই পেল ৬০টি ভূমিহীন পরিবার - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

বাগেরহাটে মাথাগোজার ঠাঁই পেল ৬০টি ভূমিহীন পরিবার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০
  • ১৯৫ বার

নইন আবু নাঈম,বাগেরহাট প্রতিনিধি ঃ
বাগেরহাট সদর উপজেলার অসহায় অতিদরিদ্র ভূমিহীন ৬০টি পরিবার মাথা গোজার ঠাই পেয়েছে। ভূমি মন্ত্রণালয়ের গুচ্ছগ্রাম-২য় প্রকল্পের আওতায় ৯০ লক্ষাধিক টাকা ব্যায়ে এই ঘরগুলি নির্মান করা হয়েছে। দুপুরে বাগেরহাটের জেলা প্রশাসক মো: মামুনুর রশীদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সদর উপজেলার চাপাতলা এলাকায় নির্মিত এই গুচ্ছগ্রামের উদ্বোধন করেন।
এসময় বাগেরহাটে অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ কামরুল ইসলাম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দীন, উপজেলা নির্বাহী কর্মকর্তা তানজিল্লুর রহমান, বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীনের একান্ত সহকারী আওয়ামী লীগ নেতা মোঃ ফিরোজুল ইসলাম, সদর উপজেলা ভাইচ চেয়ারম্যান খান রেজাউল ইসলাম, মহিলা ভাইচ চেয়ারম্যান রিজিয়া পারভীন প্রমুখ উপস্থিত ছিলেন।
পরে অতিথিবৃন্দ বিভিন্ন ঘরে ঘরে গিয়ে তাদের খোজখবর নেন এবং খাদ্য সামগ্রী বিতরণ করেন।
সরকারী এই ঘর পাওয়া উপকারভোগীরা বলেন, আমাদের জায়গা ছিল না। ঘর করার মত কোন আর্থিক অবস্থাও ছিল না। এখন বিনা খরচে সরকারের কাছ থেকে ঘর পেয়ে আমরা খুব আনন্দিত।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম