1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাগেরহাটে মাথাগোজার ঠাঁই পেল ৬০টি ভূমিহীন পরিবার - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে ফসল কর্তন উৎসব ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত Mostbet Partners Mostbet Sports Betting & & Online Casino Associate Program Reviews বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন চৌদ্দগ্রামে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ফের ৩দিন ক্লাস বর্জনের ঘোষণা কুবি শিক্ষক সমিতির নবীনগরে পৃথক মোবাইল কোর্ট অভিযানে সাড়ে ৪ লাখ টাকা জরিমানা দৈনিক আমাদের চট্টগ্রামের সম্পাদক মিজানুর রহমান চৌধুরী উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা

বাগেরহাটে মাথাগোজার ঠাঁই পেল ৬০টি ভূমিহীন পরিবার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০
  • ১৭৮ বার

নইন আবু নাঈম,বাগেরহাট প্রতিনিধি ঃ
বাগেরহাট সদর উপজেলার অসহায় অতিদরিদ্র ভূমিহীন ৬০টি পরিবার মাথা গোজার ঠাই পেয়েছে। ভূমি মন্ত্রণালয়ের গুচ্ছগ্রাম-২য় প্রকল্পের আওতায় ৯০ লক্ষাধিক টাকা ব্যায়ে এই ঘরগুলি নির্মান করা হয়েছে। দুপুরে বাগেরহাটের জেলা প্রশাসক মো: মামুনুর রশীদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সদর উপজেলার চাপাতলা এলাকায় নির্মিত এই গুচ্ছগ্রামের উদ্বোধন করেন।
এসময় বাগেরহাটে অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ কামরুল ইসলাম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দীন, উপজেলা নির্বাহী কর্মকর্তা তানজিল্লুর রহমান, বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীনের একান্ত সহকারী আওয়ামী লীগ নেতা মোঃ ফিরোজুল ইসলাম, সদর উপজেলা ভাইচ চেয়ারম্যান খান রেজাউল ইসলাম, মহিলা ভাইচ চেয়ারম্যান রিজিয়া পারভীন প্রমুখ উপস্থিত ছিলেন।
পরে অতিথিবৃন্দ বিভিন্ন ঘরে ঘরে গিয়ে তাদের খোজখবর নেন এবং খাদ্য সামগ্রী বিতরণ করেন।
সরকারী এই ঘর পাওয়া উপকারভোগীরা বলেন, আমাদের জায়গা ছিল না। ঘর করার মত কোন আর্থিক অবস্থাও ছিল না। এখন বিনা খরচে সরকারের কাছ থেকে ঘর পেয়ে আমরা খুব আনন্দিত।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম