1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শরণখোলায় গৃহস্থের বাড়ী থেকে অজগর উদ্ধার, বনে অবমুক্ত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

শরণখোলায় গৃহস্থের বাড়ী থেকে অজগর উদ্ধার, বনে অবমুক্ত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৯ জুন, ২০২০
  • ১১২ বার

নইন আবু নাঈমঃ
বাগেরহাটের শরণখোলার পূর্ব-সুন্দরবনের ভোলা নদীর পাড় সংলগ্ন শরণখোলা বাজার পার্শবর্তী একটি বাড়ি থেকে প্রায় ১০ ফুট লম্বা অজগর সাপ উদ্ধার করা হয়েছে। বনসংলগ্ন কামরুল খাঁনের বাড়ির মুরগির খোঁয়াড়ে ঢুকে অজগরটি গৃহস্থের পাঁচটি হাঁস ও একটি মুরগি খেয়েছে বলে জানিয়েছে ভুক্তভোগী পরিবারটি। সোমবার সকালে সাপটি উদ্ধার করে বনে অবমুক্ত করা হয়েছে বলে জানিয়েছে বনবিভাগ।
শরণখোলা স্টেশন কর্মকর্তা (এসও) মোঃ আঃ মান্নান জানান, সোমবার সকালে কামরুলের স্ত্রী হাঁস-মুরগি ছাড়ার জন্য খোঁপটি খুলতেই বিশাল অজগরটি দেখতে পান। খবর পেয়ে বনকর্মী ও ওয়াইল্ড টিমের মাঠকর্মী আবু-নাইমের সহযোগীতায় প্রায় ২০কেজি ওজনের সাপটি ধরতে সক্ষম হন। ধারণা করা হচ্ছে অজগরটি সুন্দরবন থেকে নদী সাঁতরে বন পার্শবর্তী বাড়িটিতে ঢুকে পড়ে। দুপুরে শরণখোলা রেঞ্জ অফিসের ১নম্বর কম্পার্টমেন্টে অজগরটিকে অবমুক্ত করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম