1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শরণখোলায় গৃহস্থের বাড়ী থেকে অজগর উদ্ধার, বনে অবমুক্ত - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে ফসল কর্তন উৎসব ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত Mostbet Partners Mostbet Sports Betting & & Online Casino Associate Program Reviews বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন চৌদ্দগ্রামে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ফের ৩দিন ক্লাস বর্জনের ঘোষণা কুবি শিক্ষক সমিতির নবীনগরে পৃথক মোবাইল কোর্ট অভিযানে সাড়ে ৪ লাখ টাকা জরিমানা দৈনিক আমাদের চট্টগ্রামের সম্পাদক মিজানুর রহমান চৌধুরী উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা

শরণখোলায় গৃহস্থের বাড়ী থেকে অজগর উদ্ধার, বনে অবমুক্ত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৯ জুন, ২০২০
  • ৯৮ বার

নইন আবু নাঈমঃ
বাগেরহাটের শরণখোলার পূর্ব-সুন্দরবনের ভোলা নদীর পাড় সংলগ্ন শরণখোলা বাজার পার্শবর্তী একটি বাড়ি থেকে প্রায় ১০ ফুট লম্বা অজগর সাপ উদ্ধার করা হয়েছে। বনসংলগ্ন কামরুল খাঁনের বাড়ির মুরগির খোঁয়াড়ে ঢুকে অজগরটি গৃহস্থের পাঁচটি হাঁস ও একটি মুরগি খেয়েছে বলে জানিয়েছে ভুক্তভোগী পরিবারটি। সোমবার সকালে সাপটি উদ্ধার করে বনে অবমুক্ত করা হয়েছে বলে জানিয়েছে বনবিভাগ।
শরণখোলা স্টেশন কর্মকর্তা (এসও) মোঃ আঃ মান্নান জানান, সোমবার সকালে কামরুলের স্ত্রী হাঁস-মুরগি ছাড়ার জন্য খোঁপটি খুলতেই বিশাল অজগরটি দেখতে পান। খবর পেয়ে বনকর্মী ও ওয়াইল্ড টিমের মাঠকর্মী আবু-নাইমের সহযোগীতায় প্রায় ২০কেজি ওজনের সাপটি ধরতে সক্ষম হন। ধারণা করা হচ্ছে অজগরটি সুন্দরবন থেকে নদী সাঁতরে বন পার্শবর্তী বাড়িটিতে ঢুকে পড়ে। দুপুরে শরণখোলা রেঞ্জ অফিসের ১নম্বর কম্পার্টমেন্টে অজগরটিকে অবমুক্ত করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম