1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ডিআরইউতে চালু হচ্ছে টেলিমেডিসিন সেবা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে মাশরুম চাষ সম্প্রসারণে মাঠ দিবস তিতাসে মজিদপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচন সম্পন্ন চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ চৌদ্দগ্রামে ইটভাটায় নারী শ্রমিকের আত্মহত্যা প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাঁওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা কুবি শিক্ষককে ঘুষি মারলেন প্রক্টর; অপসারণ চেয়ে প্ল্যাকার্ড হাতে একক অবস্থান চন্দনাইশে মোবাইল কোটের অভিযানে স্কেভেটর-পিকআপ জব্দ চেয়ারম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন সহ মোট ১৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন তদন্ত কমিটির সদস্যের প্রতি কুবি শিক্ষক সমিতির আপত্তি সন্তানের জীবনের প্রথম শিক্ষার হাতেখড়ি মা

ডিআরইউতে চালু হচ্ছে টেলিমেডিসিন সেবা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৩ জুন, ২০২০
  • ১৪০ বার

মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার :
করোনা ভাইরাস মহামারি পরিস্থিতিতে বৈশ্বিক স্বাস্থ্য দুর্যোগ বিবেচনা নিয়ে সংগঠনের সদস্য ও পরিবারের স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষ্যে টেলিমেডিসিন সেবা কার্যক্রম চালু করতে যাচ্ছে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)।

এ কার্যক্রমে সহযোগিতা করছে বেষ্ট এইড। শনিবার (১৩ জুন) বেলা ১১টায় এ বিষয়ে সেবা প্রদানকারী প্রতিষ্ঠানটির সঙ্গে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর করবে ডিআরইউ।

সমঝোতা স্মারক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থাকবেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ. ম. রেজাউল করিম।

চুক্তি অনুযায়ী সদস্য ও পরিবার টেলিকনফারেনস, ভিডিও কনফারেনসের মাধ্যমে বিনামূল্যে যে কোন স্বাস্থ্য সমস্যা নিয়ে বিশেষজ্ঞ ডাক্তারদের পরামর্শ নিতে পারবেন।

প্রয়োজনে নির্ধারিত ফি দিয়ে ডাক্তারকে বাসায় কল করা যাবে। এছাড়া, বাসায় থেকে সাশ্রয়ী রেটে শরীরের বিভিন্ন পরীক্ষা করানো যাবে।

শুক্রবার (১২ জুন) রাতে ডিআরইউ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম