1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বেতন না দেয়ায় আগামী নিউজের অফিসে অবস্থান নিয়েছেন সাংবাদিকরা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে মাশরুম চাষ সম্প্রসারণে মাঠ দিবস তিতাসে মজিদপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচন সম্পন্ন চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ চৌদ্দগ্রামে ইটভাটায় নারী শ্রমিকের আত্মহত্যা প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাঁওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা কুবি শিক্ষককে ঘুষি মারলেন প্রক্টর; অপসারণ চেয়ে প্ল্যাকার্ড হাতে একক অবস্থান চন্দনাইশে মোবাইল কোটের অভিযানে স্কেভেটর-পিকআপ জব্দ চেয়ারম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন সহ মোট ১৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন তদন্ত কমিটির সদস্যের প্রতি কুবি শিক্ষক সমিতির আপত্তি সন্তানের জীবনের প্রথম শিক্ষার হাতেখড়ি মা

বেতন না দেয়ায় আগামী নিউজের অফিসে অবস্থান নিয়েছেন সাংবাদিকরা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১ জুন, ২০২০
  • ১৮৯ বার

নিজস্ব প্রতিবেদক : টাকা নিয়ে পণ্য সরবরাহ না করা, চুক্তি ভঙ্গ করে অন্যত্র পণ্য সরবরাহ করা, পণ্য সরবরাহের জন্য টাকা নিয়ে ফেরৎ না দেয়া, প্রতিষ্ঠান বন্ধ করে দেয়ার হুমকি দেয়া, অনলঅইন নিউজ পোর্টাল খুলে কর্মরত সাংবাদিকদের বেতন-ভাতা না দিয়ে চাকরিচ্যুত করা, মিথ্যা মামলায় জড়ানোর হুমকি দেয়া, ট্রেডমার্ক জালিয়াতিসহ নানা প্রতারণার অভিযোগ উঠেছে নিম অর্গানিক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল হাকিম মন্ডল ওরাফে নিম হাকিমের বিরুদ্ধে।

সাংবাদিকেদের বেতন না দিয়ে হুমকি ও চাকরিচ্যুতির বিষয়ে গত ২৭ মে সকালে মহাখালির ডিওএইচএস এর হাউজিং সোসাইটির বিচারে আগামী ১৫ জুনের মধ্যে সকল সাংবাদিকদের বেতন পরিশোধের নির্দেশ দেয়া হয়েছে। আর বেতন পরিশোধ না করা পর্যন্ত বিক্ষুব্ধ সাংবাদিকরা আব্দুল হাকিম মন্ডলের অনলাইন পোর্টালের অফিসেই অবস্থান নিয়েছেন।

জানা যায়, গত বছরের ৭ ডিসেম্বর ‘ড. নিম’ নামে একটি ট্রেডমার্ক জালিয়াতির অভিযোগে ডিএমপির কাফরুল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনের ২৪ ধারায় মামলা দায়ের করেন এ্যালাইঞ্জ এফএমসিজি ট্রেডিং এফজেডই’র কান্ট্রি ম্যানজার আলমগীর হোসেন (মামলা নং- ১২, তারিখ : ০৭/১২/২০১৯ইং)। মামলাটির তদন্ত চলছে।

এছাড়া অগ্রণী হোল্ডিং গ্রুপের কাছ থেকে ৩৭ লাখ টাকা নিয়ে নিম অগ্রানিক লিমিটেডের শেয়ার হস্তান্তর না করার অভিযোগে রাজধানীর রমনা থানায় ওমর ফারুক চৌধুরীর ৪২০/৪০৬ ধারায় দায়ের করা মামলা (মামলা নং-১২, তাং-০৫/০৮/২০১৭), ইন্টারন্যাশনাল কনজুমার প্রডাক্টস বাংলাদেশ লিমিটেডের বিধান কুমার দেবের প্রতিষ্ঠান বন্ধ করে দেয়া ও হত্যার হুমকির অভিযোগে ঢাকার মূখ্য মহানগর হাকিমের আদালতে সিআর মামলা (মামলা নং – ১৩৭/২০১৮), টাকা নিয়ে পণ্য সরবরাহের ডিলারশিপ না দিয়ে প্রতারণার অভিযোগে ব্যবসায়ী বাদল চন্দ্র মন্ডলের ঝালকাঠির সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে দায়ের করা সিআর মামলা (মামলা নং- ২১৭/২০১৮) চলমান রয়েছে বলে জানা গেছে।

আব্দুল হাকিম মন্ডলের বিরুদ্ধে অভিযোগ উঠেছে তার প্রতিষ্ঠানের নির্ধারিত কিছু পণ্য বাজারজাত-বিপনন করার বিষয়ে ক্রাউনটাচ গ্লোবাল লিমিটেডের সঙ্গে চুক্তি করেও সে চুক্তি তিনি ভঙ্গ করেছেন। নির্ধারিত এসব পণ্য ক্রাউনটাচ গ্লোবাল লিমিটেডের বাইরে কারো কাছে বিক্রয়, বিপনন বা সরবরাহ করা যাবে না বলে চুক্তিতে উল্লেখ ছিলো। আর এর বিপরিতে তিনি ক্রাউনটাচ এর কাছে থেকে প্রায় সারে ৩ কোটি টাকা গ্রহন করেছেন। টাকা গ্রহনের বিভিন্ন সময়ে তিনি পণ্য দেয়ার সিকিউরিটি হিসেবে ক্রাউনটাস গ্লোবাল লিমিটেডকে মোট ২ কোটি ৭৮ লাখ টাকার চেক দিয়েছিলেন। এ পর্যন্ত তিনি পন্য দিয়েছেন প্রায় ৫০ লাখ টাকার।

ক্রাউনটাচের একজন কর্মকর্তা জানান, পণ্য সরবরাহের নামে সারে ৩ কোটি টাকা নিয়েও আব্দুল হাকিম মন্ডল তার নিম অর্গানিকের নির্ধারিত পণ্য সরবরাহ না করে প্রতারণার আশ্রয় নিয়ে এসব পণ্য অন্যত্র সরবরাহ করেছেন, যা চুক্তি অনুযায়ী অপরাধ। পণ্য না দেয়া টাকা ফেরৎ না দিয়ে তার সরবরাহ করা পণ্য বাজারজাত না করতেও তিনি হুমকি প্রদান করছেন বলে জানান ক্রাউনটাচের এই কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম