1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সশস্ত্র বাহিনীর ৪২৫৩ জন করোনায় আক্রান্ত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে পরিত্যক্ত দু’টি হ্যাচারি- সুফল থেকে বঞ্চিত ডিম সংগ্রহকারীরা হেফাজতে ইসলামের সাবেক  যুগ্ম-মহাসচিব মামুনুল হকের মুক্তি লাভ। বাঁশের সাঁকোর বদলে স্টিল ব্রীজ নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে হারিয়ে যাচ্ছে পিঁড়িতে বা খাটে বসে চুল দাড়ি কাটার দৃশ্য ! আদালতে মামলা করায় বাঁশখালীতে বাদীকে হত্যার হুমকি উপজেলা প্রেসক্লাব উখিয়া’র সাধারণ সভা সম্পন্ন কোম্পানীগঞ্জে চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে ১০জনের মনোনয়ন দাখিল নবীগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদদ চন্দনাইশ উপজেলা গাউসিয়া কমিটি ও ছাত্রসেনার লিফলেট ও শরবত বিতরণ চন্দনাইশে বাছুরসহ ৩ গরু চুরি

সশস্ত্র বাহিনীর ৪২৫৩ জন করোনায় আক্রান্ত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ জুন, ২০২০
  • ১৯৪ বার

বিশেষ প্রতিবেদক:
দেশে করোনা সংক্রমণ শুরুর পর থেকে শনিবার পর্যন্ত সশস্ত্র বাহিনীর সদস্য ও তাদের পরিবারের ৪ হাজার ২৫৩ জন এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) থেকে রবিবার এ তথ্য জানানো হয়েছে।

আইএসপিআর জানায়, সশস্ত্র বাহিনীর সদস্য ও তাদের পরিবারের ৪ হাজার ২৫৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এরমধ্যে গত সপ্তাহেই আক্রান্ত হয়েছেন ৭১৩ জন।

আর গত সপ্তাহে মারা গেছেন ৮ জন। এদের সবাই সশস্ত্র বাহিনীর অবসরপ্রাপ্ত সদস্য। এর আগে গত ২৩ মে আইএসপিআর থেকে জানানো হয়েছিল ঢাকাসহ বিভিন্ন সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় ১০ জন মারা গেছেন।

যাদের মধ্যে কর্মরত দু’জন সেনা সদস্যও রয়েছেন। অন্য ৮ জন সশস্ত্র বাহিনীর অবসরপ্রাপ্ত সদস্য ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম