1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
জামায়াত সংকীর্ণ রাজনৈতিক, ধর্মীয়, সংস্কারবাদী দল নয় : মিয়া গোলাম পরওয়ার - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে তৃষ্ণার্ত মানুষের মাঝে সুপেয় শরবত বিতরণ মহান মে দিবস ২০২৪ ইং উদযাপন উপলক্ষে জাতীয় শ্রমিক ফেডারেশন বাংলাদেশের মানববন্ধন, র‌্যালী, আলোচনা সভা ও কমিটিগঠন সম্পন্ন বিশ বছর পর হারিয়ে যাওয়া বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন  ব্যতিক্রর্মী আয়োজনে পালিত হল তিতাস তাকওয়া ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ১০ মাদক ব্যবসায়ি গ্রেফতার – মাদক উদ্ধার ! মহান মে দিবস উপলক্ষে জামায়াতের শ্রমিক র‌্যালি ও সমাবেশ রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা

জামায়াত সংকীর্ণ রাজনৈতিক, ধর্মীয়, সংস্কারবাদী দল নয় : মিয়া গোলাম পরওয়ার

নিজস্ব প্রতিবেদক :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০
  • ৪০০ বার

জামায়াত সেক্রেটারি মিয়া গোলাম পরওয়ার বলেছরন,
জামায়াতে প্রচলিত অর্থে কোন সংকীর্ণ রাজনৈতিক, ধর্মীয়, সংস্কারবাদী দল নয়, ব্যাপক অর্থে একটি আদর্শবাদী দল।

তিনি আরও আরো বলেন, এ জামায়াত গোটা মানব জীবনের জন্য একটি ব্যাপকতর জীবন-দর্শনে বিশ্বাসী এবং নিজের সেই জীবন দর্শনকে মানুষের চিন্তাধারায়, আকিদা-বিশ্বাসে, নৈতিক- চরিত্রে, আচার- ব্যবহারে, জ্ঞান -বিজ্ঞানে, সাহিত্য ও শিল্পে, তাহজিব ও তমদ্দুনে, ধর্ম ও সামাজিকতায়, অর্থনৈতিক কায়-কারবারে, রাজনীতি ও রাষ্ট্রব্যবস্থায় এবং আন্তর্জাতিক সম্পর্ক-সম্বন্ধে রূপায়িত করতে চায় ।

তিনি বলেন, জামায়াতের দৃষ্টিতে আল্লাহর আনুগত্য-বিমুখতা, আখেরাতের জবাবদিহি সম্পর্কে ঔদাসীন্য এবং আম্বিয়ায়ে কেরামের নেতৃত্বের প্রতি উপেক্ষা প্রদর্শনই হচ্ছে দুনিয়াব্যাপী বিপর্যয়ের মূল কারণ।

জামায়াতে ইসলামীর দৃষ্টিতে মানবজাতির মুক্তি ও কল্যাণের একটি মাত্র পথ রয়েছে। তা হচ্ছে এই যে, মানবজীবনের গোটা ব্যবস্থাপনাকে তার সমগ্র শাখা-প্রশাখা সমেত এক খোদার বন্দেগী ও আনুগত্যের উপর প্রতিষ্ঠিত করতে হবে। এ বন্দেগী ও আনুগত্যের জন্য আম্বিয়ায়ে কেরামের নেতৃত্বকেই একমাত্র সনদ হিসেবে গ্রহণ করতে হবে। যার বিশুদ্ধ ও পূর্ণাঙ্গ রূপ কেবল হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর শিক্ষার ভিতরেই সুরক্ষিত রয়েছে। ব্যক্তি চরিত্র থেকে শুরু করে জাতির সামগ্রিক কর্মপদ্ধতি পর্যন্ত প্রত্যেকটি জিনিসকেই সেই নৈতিক মূল্যবোধের উপর দাঁড় করাতে হবে, যার ভিত্তি স্থাপিত হয়েছে আখেরাতে জবাবদিহি সম্পর্কিত অনুভূতির উপর।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম