1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চলচ্চিত্রেই থিতু হতে চান শাকিরা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ নবীনগরে ফসল কর্তন উৎসব ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত Mostbet Partners Mostbet Sports Betting & & Online Casino Associate Program Reviews বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন

চলচ্চিত্রেই থিতু হতে চান শাকিরা

ইমরুল শাহেদ :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
  • ২৯২ বার

মঞ্চ, টিভি ও চলচ্চিত্রাভিনেত্রী শাকিরা পারফর্মিং আর্টের বিভিন্ন শাখায় বিচরণ করলেও তিনি থিতু হতে চান চলচ্চিত্রেই। সম্প্রতি তিনি ‘কত রঙের মানুষ’ নামে একটি ছবির মহরত করেছেন। এ ছবিটি নির্মাণ করছেন নৃত্যপরিচালক মেহেদী হাসান লিটেল। কথা প্রসঙ্গে তিনি জানান, এখন তার হাতে আছে তিনটি ছবি। শাকিরার প্রথম ছবি মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘মাই নেইম ইজ সিমি’। এরপর তিনি মঈন বিশ্বাসের ‘বুলেট বাবু’ ও জাদু আজাদের ‘প্রেম কি অপরাধ’ ছবিতে অভিনয় করেন। সোনার গাঁয়ের মেয়ে শাকিরার আত্মীয় ছিলেন চিত্রনায়িকা দিতি। শাকিরার চলচ্চিত্রে আসাটা অনেকটা তার ধারাবাহিকতাও বলা যায়। দিতির মৃত্যুর এক বছর আগে তিনি দেখা করেছিলেন দিতির সঙ্গে। তার প্রতি দিতির একটাই পরামর্শ ছিল, ‘এমন কিছু করবে না, যাতে এলাকার দুর্নাম হয়।

শাকিরা বলেন, ‘আমি সেই পরামর্শ মেনে চলার চেষ্টা করি।’ এলাকা তার কাছেও একটি প্রিয় স্থান। কোভিড মহামারীর লকডাউনে তিনি চার মাস এলাকায় ছিলেন। এ সময়ে ব্যক্তিগত উদ্যোগে সাধ্যমত প্রায় চারশ’ দরিদ্র পরিবারের মধ্যে ত্রাণও বিতরণ করেছেন বলে জানান। চলচ্চিত্র ছাড়াও শাকিরার এ পর্যন্ত ১১টি নাটক বিভিন্ন টিভি চ্যানেলে সম্প্রচার হয়েছে। প্রথম নাটক ডিএ তায়েবের সঙ্গে সম্প্রচার হয় এটিএন বাংলায়। শাকিরা বলেন, এখন তার ছয়টি নাটকের কাজ চলছে। এছাড়া শাকিরা কাজ করেছেন ১৮টি মিউজিক্যাল শর্ট ফিল্মে। এসব শর্ট ফিল্মগুলো ছড়িয়ে ছিটিয়ে আছে বিভিন্ন ইউটিউব চ্যানেলে। তিনি বলেন, নাটক ও মিউজিক্যাল শর্ট ফিল্মের প্রধান চরিত্রেই অভিনয় করেছেন। চলচ্চিত্রের পরিবেশ পরিস্থিতি নিয়ে বলেন, ‘সাংস্কৃতিক অঙ্গনের সঙ্গে আমি এখন আষ্টেপৃষ্ঠে জড়িয়ে আছি। এক সময় শুনতাম চলচ্চিত্রের পরিবেশ খারাপ। কিন্তু তিনটি মাধ্যমের কাজ নিয়েই আমি বিভিন্ন সময়ে আউটডোরে থেকেছি। আমার চোখে কখনো কিছু পড়েনি।’ মঞ্চে অভিনয় নিয়ে তিনি জানান রঙ্গনা নাট্যগোষ্ঠীর সঙ্গে তিনি জড়িত হলেও হাজারের উপরে মঞ্চের বাণিজ্যিক নাটকে অভিনয় করেছেন তিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম