1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ভ্রাম্যমান আদালতের অভিযান - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কে এই মাদক সম্রাট মিজান লবন ব্যবসায়ী থেকে কোটিপতি শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন দাউদকান্দিতে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজার পরিত্যক্ত ঘরে আগুন দেয়ার অভিযোগ চাচার বিরুদ্ধে রাউজান ইউনিয়নে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে জনসাধারণ সঙ্গে মতবিনিময় সভা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

ভ্রাম্যমান আদালতের অভিযান

খ.ম. নাজাকাত হোসেন সবুজ। বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৩০৬ বার

বাগেরহাট জেলার, ফকিরহাটে মুখে মাক্স না থাকায় ও স্বাস্থ্য সুরক্ষা বিধি না মানায় ভ্রাম্যমান আদালতের বিশেষ অভিযানে জরিমানা করা হয়েছে। বুধবার বেলা ১১টায় ফলতিতা মৎস্য আড়ৎ-এ স্বাস্থ্য সুরক্ষা বিধি না মানায় ভ্রাম্যমান আদালতের বিচারক, উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: তানভীর রহমান দুইজন দুইটি মৎস্য ডিপো মালিককে মোট ৬হাজার টাকা জরিমানা করেন।

এসময় সার্টিফিকেট সহকারি বিষ্ণু পদ ঘোষসহ পুলিশের একটি দল উপস্থিত ছিলেন। অভিযানকালে সড়কের উপর এলোমেলো ভাবে যানবাহন রেখে চলাচলে বিঘœ সৃষ্টি করায় সড়কের উপর থেকে যানবাহন সরিয়ে নেওয়ার নির্দেশ প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম