1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কল্যাণ রাষ্ট্র ও রাজনীতির নতুন অভিমুখ দেখাতেই এবি পার্টির অভিযাত্রা: সুলায়মান চৌধুরী - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Blizzard Son Kullanici Lisans Sozlesmesi Legal কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল

কল্যাণ রাষ্ট্র ও রাজনীতির নতুন অভিমুখ দেখাতেই এবি পার্টির অভিযাত্রা: সুলায়মান চৌধুরী

বিশেষ প্রতিবেদক মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ৩০৩ বার

এবি পার্টির আহ্বায়ক এএফএম সোলায়মান চৌধুরীর বলেছেন, দেশের একটি অনিশ্চিত পরিস্থিতিতে স্রোতের বিপরীতে দাঁড়িয়ে দেশ, জাতি ও নতুন প্রজন্মকে কল্যাণ রাষ্ট্র ও রাজনীতির নতুন অভিমুখ দেখানোর দু:সাহসিক লক্ষ্যেই এবি পার্টির অভিযাত্রা।
দল ঘোষনার পূর্ব থেকে বহুবিধ চ্যালেঞ্জ মোকাবেলা করে আমরা আজকের অবস্থানে পৌছেছি।গণতান্ত্রিক রাজনীতির অনুপস্থিতির এসময়ে আমাদের এই দল ঘোষনা কোনোক্রমেই সাধারণ বিষয় ছিলনা।

১৭ই অক্টোবর শনিবার এবি পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত ‘ওয়ার্কিং কমিটি’র সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন,ধীরে সুস্থে হিসেব নিকেশ করে সামনে এগিয়ে চলাই হলো আমাদের প্রায়োরিটি। সাবধানে ও কৌশলে ভূমিকা রাখতে পারা হবে নতুন রাজনৈতিক দল হিসেবে আপাতত আমাদের দায়িত্ব।

সুলায়মান চৌধুরী দলের বিভিন্ন এ পযন্ত কাজের পরিসংস্থান তুলে ধরতে গিয়ে বলেন,
এবি পার্টির পথচলার প্রায় ছয় মাস অতিক্রান্ত হতে চলছে। জাতীয় ও আন্তর্জাতিক মহাক্রান্তিকালের মধ্যেই ২মে ২০২০ থেকে আমাদের এই পার্টির আনুষ্ঠানিক যাত্রা। দল ঘোষনার পূর্ব থেকে বহুবিধ চ্যালেঞ্জ মোকাবেলা করে আমরা আজকের অবস্থানে পৌছেছি। গণতান্ত্রিক রাজনীতির অনুপস্থিতির এসময়ে আমাদের এই দল ঘোষনা কোনোক্রমেই সাধারণ বিষয় ছিলনা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম