1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
টঙ্গীতে আওয়ামী লীগ নেত্রীর বাড়ি জোরপূর্বক দখলের চেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২০ মে ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় মহানবী (সাঃ)কে নিয়ে কুটুক্তি করায় দুটি বাড়িতে আগুন! সংঘর্ষে পুলিশ ও সাংবাদিকসহ আহত অর্ধশতাধিক শেষ সময়ে রাত -দিন এক করে প্রার্থীরা বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন । অন্যদিকে বিএনপি ভোট বর্জনের লিফলেট বিতরণে মরিয়া হয়ে উঠেছেন চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত প্রক্টরের অপসারণের দাবিতে কুবি শিক্ষকের পাশে এবার সহকর্মীরা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নিবু বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন  নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহাগ দাবি আদায়ের লক্ষ্যে দশম দিনের মতো কুবি শিক্ষকদের অবস্থান তিতাসে ওমান প্রবাসীর বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে অপপ্রচারের অভিযোগ বাংলাভাষাকে ধ্রুপদী ভাষা ঘোষণার দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি পেশ – Mengenal Lebih Dekat Slot Fortune Dragon

টঙ্গীতে আওয়ামী লীগ নেত্রীর বাড়ি জোরপূর্বক দখলের চেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৪ অক্টোবর, ২০২০
  • ২৯৩ বার

এফ এ নয়ন:
টঙ্গীর শিলমুন পশ্চিমপাড়া গাউছিয়া রোডে গাজীপুর সিটি করপোরেশনের ৪৭নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভাপতি লাভলী বেগমের বসতবাড়ি জোরপূর্বক দখলের চেষ্টা চালিয়েছে একটি সন্ত্রাসী বাহিনী। এঘটনার প্রতিবাদে রোববার দুপুরে টঙ্গী থানা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
লাভলী বেগমের পক্ষে তার বড় মেয়ে আঁখি হোসেন লিখিত বক্তব্যে বলেন, আমার পিতা হোসেন আলী ওয়ারিশসূত্রে মালিক হয়ে শিলমুন মৌজায় এসএ-৮৩, আরএস ১৪৯নং দাগে ১৭ শতাংশ জমির উপর ঘরবাড়ি নির্মাণ করে গত ৩৬ বছর যাবত শান্তিপূর্ণভাবে বসবাস করে আসছেন। কিন্ত গত কয়েকমাস যাবৎ স্থানীয় বিএনপি-জামায়াতপন্থী কিছু নেতা আমাদের বাড়িটি দখলের পায়তারা চালিয়ে আসছে। এঘটনায় টঙ্গী পূর্ব থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
একপর্যায়ে গত ২৪ সেপ্টেম্বর ছফিল উদ্দিন ছফু, মফিজ উদ্দিন, আব্দুল করিম, ঈমান আলী, সেতু বেগম, আফাজ বেপারি, সামছু মিয়া, ইসমাইলসহ একদল ভাড়াটে সন্ত্রাসী রাতের আঁধারে আমাদের বাড়ির ফাঁকা জায়গায় একটি টিনসেডের প্রাচীর নির্মাণ করে। পরে এলাকাবাসীর সহযোগিতায় সন্ত্রাসীদের দেয়া প্রাচীর সরিয়ে আমাদের জায়গা পুনরায় নিজ দখলে নিয়ে আসি। এতে ক্ষিপ্ত হয়ে ওই সন্ত্রাসী বাহিনীটি আমাদের বাড়ি দখলে নিতে নিজেরাই ভাংচুর করে আমাদের পরিবারকে উচ্ছেদ করতে থানায় মিথ্যা মামলা দেয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছে এবং বিভিন্নভাবে হুমকি ধামকি দিচ্ছে। এমতাবস্থায় সন্ত্রাসী বাহিনীর হুমকি ধামকিতে আমরা পরিবার পরিজন নিয়ে চরম নিরাপত্তাহীনতায় ভূগছি।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন হোসেন আলীর স্ত্রী ৪৭নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভাপতি লাভলী বেগম, তার মেয়ে আঁখি হোসেন, বিউটি আক্তার এবং বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম