1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
করিমগঞ্জ উপজেলা আওয়ামী লীগ আহ্বায়ক আওলাদের বিরুদ্ধে মানববন্ধন, সংবাদ সম্মেলন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে কৃষকদের মাঝে কম্বাইন হারভেস্টার মেশিন বিতরণ গাজীপুর গণপুর্ত বিভাগের তুঘলকি কান্ড” দরপত্র চুড়ান্ত হওয়ার আগেই কাজ শুরু করে দেয় ঠিকাদার আজিজ মোহাম্মদ ভাইসহ ৩ জনের যাবজ্জীবন ৩ মাস পরেও শিক্ষার্থীদের ট্যুরের টাকার হিসেব দেননি সদস্য সচিব চৌদ্দগ্রামে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ এর উদ্বোধন চৌদ্দগ্রামে পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, আটক ৪ উপাচার্যের পদত্যাগের দাবিতে কুবি শিক্ষকদের চতুর্থ দিনের অবস্থান কর্মসূচি উপজেলা নির্বাচন: বাঁশখালীতে তিন পদে ১৪ জনের মনোনয়ন দাখিল ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ বিশাল বহর নিয়ে ভাইস-চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম জমা দিলেন আক্তার হোসাইন

করিমগঞ্জ উপজেলা আওয়ামী লীগ আহ্বায়ক আওলাদের বিরুদ্ধে মানববন্ধন, সংবাদ সম্মেলন

তন্ময় আলমগীর, কিশোরগঞ্জ প্রতিনিধি:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ১৮৯ বার

টাকার বিনিময়ে ১ নং কাদিরজঙ্গল ইউনিয়ন আওয়ামী লীগের মূল কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন ৭ সদস্য বিশিষ্ঠ আহ্বায়ক কমিটি গঠনের অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্প্রতিবার (১৪ অক্টোবর) সকাল ১১টায় পদবঞ্চিত ও ইউনিয়নের সাধারণ কর্মীরা সংবাদ সম্মেলনের মাধ্যমে করিমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক আলহাজ্ব নাসিরুদ্দীন খান আওলাদের বিরুদ্ধে এ অভিযোগ করে।

করিমগঞ্জ উপজেলার ১ নং কাদিরজঙ্গল ইউনিয়নের মলাই ফকির বাজারের শেখ রাসেল স্মৃতি সংসদ কার্যালয়ের সামনে সকালে ওই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে ডা. শাহজাহান খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন ইউনিয়নের জামিল আনসারী, আহসান হাবীব, লনু, চাঁন মিয়া, হুসেন আলী প্রমুখ।

এর আগে করিমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়কের পদত্যাগ ও ১ নং কাদিরজঙ্গল ইউনিয়নের ঘোষিত আহ্বায়ক কমিটি বাতিলের দাবিতে মলাই ফকির বাজারে মানববন্ধন করা হয়।

কাদিরজঙ্গল ইউনিয়নের সদ্য সাবেক আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নতুন ঘোষিত আহ্বায়ক কমিটির সদস্য আল-আমিন লিটন জানান, ২০০২ সালে মাত্র ৯০ দিনের জন্য করিমগঞ্জ উপজেলার আহ্বায়ক হয়েছিলেন নাসিরুদ্দিন খান আওলাদ। এখনও অবৈধভাবে ত্যাগী নেতাদেরকে বঞ্চিত করে সেই পদ দখল করে আছেন।

তিনি আরও বলেন, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মোটা অঙ্কের টাকা খেয়েছেন। ইউনিয়নের শান্তিপূর্ণ রাজনৈতিক পরিবেশ অশান্ত করতেই আওলাদ এ কাজ করেছেন বলে তিনি অভিযোগ করেন। অনতিবিলম্বে কাদিরজঙ্গল ইউনিয়নের আহ্বায়ক কমিটি বাতিল ও আওলাদকে অপসারণ না করা হলে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে বলে সংবাদ সম্মেলনে হুঁশিয়ার করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম