1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ভেজালের দায়ে ৪ বেকারিকে সাড়ে ২৭ লাখ টাকা জরিমানা র‌্যাবের - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে প্রতীক পেয়ে নির্বাচনী প্রচার প্রচারণায় প্রার্থীরা । চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ চেয়ারম্যান পদে-৬, ভাইস চেয়ারম্যান পদে-৩, মহিলা ভাইস চেয়ারম্যান পদে-১ চন্দনাইশে মনোনয়ন পত্র জমার শেষ দিনে ১০ জন প্রার্থীর ফরম জমা Kumpulan Situs Slot Bonus New Member Terbaru

ভেজালের দায়ে ৪ বেকারিকে সাড়ে ২৭ লাখ টাকা জরিমানা র‌্যাবের

কে এম ইউসুফ :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২ অক্টোবর, ২০২০
  • ৮৮ বার

হাটহাজারীতে ৪টি বেকারিতে অভিযান চালিয়ে সাড়ে ২৭ লক্ষ টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১অক্টোবর) দুপুর আড়াইটা থেকে রাত সাড়ে নয়টা পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু, চট্টগ্রাম জেলার ফুড ইন্সপেক্টর ও র‌্যাব-৭ সিপিসি-২, হাটহাজারী ক্যাম্পের অধিনায়ক মেজর মুশফিকের নেতৃত্বে হাটহাজারী ক্যাম্প এই অভিযান চালায়।

এসময় অস্বাস্থ্যকর পরিবেশ, ভেজাল রাসায়নিক পোড়া তেল মেয়াদ উর্ত্তীর্ণ খাদ্য-পন্য বিএসটিআইয়ের অনুমোদনহীন খাদ্য পন্য বাজারজাত করন সহ নানা অনিয়মের জন্য ৪ টি বেকারিকে জরিমানা করা হয়।

র‌্যাব-৭ সিপিসি-২, হাটহাজারী ক্যাম্পের অধিনায়ক মেজর মুশফিক জানান- গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি বিশেষ অপারেশন চালায়। এসময় অস্বাস্থ্যকর পরিবেশ, ভেজাল রাসায়নিক পোড়া তেল মেয়াদ উর্ত্তীর্ণ খাদ্য পন্য বিএসটিআইয়ের অনুমোদনহীন খাদ্য পন্য বাজারজাত করণ সহ নানা অনিয়মের জন্য চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ২নং রোড সংলগ্ন জিমি ফুডস’কে ১৭ লাখ, হাটহাজারী বাসষ্টেশনস্থ খাজা বেকারিকে সাড়ে ৬ লাখ, পৌর এলাকার আব্বাসিয়াপুল এলাকার বি বাড়িয়া বেকারিকে ৩ লাখ, একই এলাকার স্বপ্ন কনজিউমার প্রোডাক্টসকে ১লাখ টাকা জরিমানা আদায় করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম