1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রামগড়ে মা ইলিশ সংরক্ষণ অভিযান ও সচেতনতামূলক সভা - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস ঈদগাঁও’র পাঁচ ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

রামগড়ে মা ইলিশ সংরক্ষণ অভিযান ও সচেতনতামূলক সভা

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ১০৪ বার

সারাদেশে ১৪ অক্টোবর-৪ নভেম্বর পর্যন্ত ইলিশ মাছ আহরণ, মজুদ ও বাজারজাত পরিবহন ক্রয় বিক্রয় বিনিময় নিষিদ্ধ করেছেন সরকার। এই উপলক্ষে অভিযান পরিচালনা ও সচেতনতামূলক সভা করেছে রামগড় উপজেলা মৎস্য অফিস।

বৃহস্পতিবার সকালে উপজেলা টাউন হলে আয়োজিত সভায় উপজেলা মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা অঞ্জন কুমার দাস এর সঞ্চালনায় মৎস্য অফিসার বিজয় কুমার দাস এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভুমি) সজিব কান্তি রুদ্র। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগড় থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুজ্জামান প্রমুখ।

এই সময় রামগড় উপজেলার সকল মৎস্য ব্যবসায়ী ও স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে গত ১১ অক্টোবর রামগড় বাজারে ‘মা ইলিশ রক্ষা অভিযান-২০২০’ উপলক্ষে রামগড় উপজেলার মৎস্য ব্যবসায়ীদের কে অবহিতকরণ ও মৎস্য আইন বিষয়ক লিফলেট বিতরন করেন উপজেলা মৎস্য অফিস।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম