1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সাংবাদিক নেতা রুহুল আমিন গাজী গ্রেফতারে জাতীয় জনতা ফোরাম কেন্দ্রীয় সংসদের তীব্র নিন্দা - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে

সাংবাদিক নেতা রুহুল আমিন গাজী গ্রেফতারে জাতীয় জনতা ফোরাম কেন্দ্রীয় সংসদের তীব্র নিন্দা

বিশেষ প্রতিবেদক:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০
  • ১৩০ বার

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজের একাংশের সভাপতি রুহুল আমিন গাজীকে গতকাল বুধবার বিকেলে ঢাকার হাতিরঝিল থানা পুলিশ গ্রেফতার করেছে। তার কর্মস্থল দৈনিক সংগ্রামের মগবাজারস্থ অফিস থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে পূর্বে দায়েরকৃত একটি মামলায় জামিনে না নেয়ায় আদালতের গ্রেফতারী পরোয়ানা জারি রয়েছে বলে পুলিশ জানিয়েছে। তবে সাংবাদিক নেতা রুহুল আমিন গাজী বলেন, তিনি জামিনে রয়েছেন। এদিকে, সাংবাদিক রুহুল আমিন গাজীকে পুলিশ গ্রেফতার করায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন জাতীয় জনতা ফোরাম কেন্দ্রীয় সংসদ।

জাতীয় জনতা ফোরাম কেন্দ্রীয় সংসদের ফোরামের প্রতিষ্ঠাতা আহবায়ক মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার, সদস্য সচিব ডাক্তার শাকিলুর রহমান, যুগ্ম আহবায়ক মাহি আল ফয়সাল খান, যুগ্ম আহবায়ক এডভোকেট মোহাম্মদ সপ্নীল সরকার, যুগ্ম আহবায়ক হাসানুজ্জামান হাসান, যুগ্ম আহবায়ক তারেক রহমান জুনো, সদস্য – জাকির হোসেন, শহীদুল ইসলাম, আলমগীর হোসাইন, সাদিকুর রহমান প্রমুখ। নেতৃবৃন্দ বলেন একজন শীর্ষ সাংবাদিক নেতাকে সংবাদপত্র অফিস থেকে তুলে নিয়ে যাওয়ার ঘটনা দুঃখজনক এবং নজিরবিহীন। এ ধরণের নিপীড়ণমূলক গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। অবিলম্বে তার বিরুদ্ধে করা রাষ্ট্রদ্রোহের মনগড়া মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির জোর দাবি করছি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম