1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আতিকের বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা এবং বানোয়াট - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৪ মে ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ চেয়ারম্যান পদে-৬, ভাইস চেয়ারম্যান পদে-৩, মহিলা ভাইস চেয়ারম্যান পদে-১ চন্দনাইশে মনোনয়ন পত্র জমার শেষ দিনে ১০ জন প্রার্থীর ফরম জমা Kumpulan Situs Slot Bonus New Member Terbaru রাউজানে পরিত্যক্ত দু’টি হ্যাচারি- সুফল থেকে বঞ্চিত ডিম সংগ্রহকারীরা হেফাজতে ইসলামের সাবেক  যুগ্ম-মহাসচিব মামুনুল হকের মুক্তি লাভ। বাঁশের সাঁকোর বদলে স্টিল ব্রীজ নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে হারিয়ে যাচ্ছে পিঁড়িতে বা খাটে বসে চুল দাড়ি কাটার দৃশ্য ! আদালতে মামলা করায় বাঁশখালীতে বাদীকে হত্যার হুমকি উপজেলা প্রেসক্লাব উখিয়া’র সাধারণ সভা সম্পন্ন

আতিকের বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা এবং বানোয়াট

শ্যামল বাংলা ডেক্স

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
  • ১৭৯ বার

শাহবাগ থানা আওয়ামী লীগের সভাপতি জি এম আতিকুর রহমান আতিকের বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহার করে অবৈধভাবে কোটিপতি হয়েছে বলে যে অভিযোগ দিয়ে সম্প্রতি দৈনিক আমার বার্তা নামে একটি পত্রিকায় প্রকাশ করা হয়েছে, তা সম্পূর্ণ মিথ্যা এবং বানোয়াট বলে দাবি করেছেন তিনি। বাংলাদেশের সময় ডটকমের সঙ্গে একান্ত আলাপকালে তিনি এসব বলেন।

তিনি বলেন, প্রয়োজনে তিনি তাদের বিরুদ্ধে আইনের আশ্রয় নেবেন বলেও জানান।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুর্নীতি বিরোধী অভিযানে আমি আত্মগোপনে চলে গেছিলাম এটা কেউ প্রমাণ করে দেখাক। আমার বিরুদ্ধে আরো অভিযোগ আনা হয়েছে যে, আমি নাকি কাউকে তোয়াক্কা না করেই ক্ষমতার দাপটে প্রকাশ্যে মাদকসেবনসহ নারীদের সাথে অবৈধ মেলামেশা করি, মোটা অংকের টাকার বিনিময়ে থানা আওয়ামী লীগের পদ-পদবী বিক্রি, মার্কেট দখল, ক্যাসিনোকান্ডের মূল হোতাদের সাথে ঘনিষ্ঠতা ও সম্পৃক্ততা, চাঁদাবাজি, অবৈধ অর্থ উপার্জনসহ ক্ষমতার অপব্যবহার করছি। এসব অভিযোগ প্রমাণ করতে পারলে আমি সেচ্ছায় রাজনীতি থেকে সড়ে যাব।

আতিক বলেন, আমি জিরো পয়েন্ট এলাকার খদ্দর মার্কেটের একবার সভাপতি এবং বর্তমানে সধারণ সম্পাদ হিসাবে দায়িত্ব পালন করছি। তারা আমার বিরুদ্ধে অভিযোগ করেছে যে, মার্কেট দখলে আমাকে সব ধরনের সহযোগিতাসহ প্রত্যক্ষ মদদ দেন কিশোরগঞ্জ এলাকার এক সংসদ সদস্য। আমি মার্কেট দখল করেছি এটি পারলে তার প্রমাণ করে দেখাক।

তিনি আরো বলেন, ট্যাক্স ফাঁকি দিয়ে নিয়মিত আমদানি এবং এলসি করার প্রমাণ নাকি রয়েছে আমার বিরুদ্ধে। আমি তাদের বলছি, আপনাদের কাছে প্রমাণ থাকলে দুর্নীতি দমন কমিশনে (দুদক) জানিয়ে মামলা করুন। তা না করে প্রপাগান্ডা চালাচ্ছেন কেন? যারা আমার বিরুদ্ধে এই প্রপাগান্ডা চালাচ্ছে আমি তাদের বিরুদ্ধে আইনের আশ্রয় নেব।

আতিক আরো বলেন, আমার বিরুদ্ধে তারা লিখেছে,গুলিস্তান জিরো পয়েন্টের খদ্দর মার্কেটের ২টি বেজমেন্ট মূলত গাড়ি পার্কিং-এর জন্য তৈরি করা হলেও আমি নাকি সেগুলো ভাড়া দিয়েছে হকারদের গোডাউন হিসাবে। প্রতিদিন এই দুই গোডাউন থেকে নাকি ১ লক্ষ ১০ হাজার টাকা ভাড়া তুলি এবং গুলিস্তান পোড়া মার্কেটের সভাপতি হিসাবে ৫১৪ টি দোকান থেকে ভাড়া কাটার নামে ২০ কোটি ৭০লাখ টাকা উঠাই। আপনাদের মাধ্যমে বলতে চাই, আমি যদি মাসে ২০ কোটি ৭০ লাখ টাকা ভাড়া বাবদ উঠাই তাহলে আপনারা তা প্রমাণ করুন। মার্কেটের লোকদের সাথে কথা বলেন, তার পরে দেখেন কথা গুলি কতোটা সত্য। আপনারা যা লিখছেন তার প্রমাণ দিতে পারবেন তো? তিনি বলেন, যারা আমার বিরুদ্ধে এসব মিথ্যা ছড়াচ্ছেন তাদের বিরুদ্ধে আমি মান হানির মামলা করবো।

তিনি আরো বলেন, আমি কোনো সভা-সমাবেশে নিজের অনুসারীদের মাধ্যমে মাইকে নিজেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র এবং ছাত্রলীগ নেতা হিসাবে পরিচয় দেয়নি। যারা এটা ছড়াচ্ছেন তাদের বিরুদ্ধেও আইনের আশ্রয় নেবেন এবং মান হানির মামলা করবেন বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম