1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লালমনিরহাটে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও গাঁজা আটক - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস ঈদগাঁও’র পাঁচ ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

লালমনিরহাটে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও গাঁজা আটক

লাভলু শেখ স্টাফ রিপোটার লালমনিরহাট

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০
  • ১৪০ বার

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার কাকিনায় ফেন্সিডিল ও গাঁজা আটক করেছেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসান।

সোমবার কালীগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়নের মিলন বাজারে কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসান-এঁর নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক ও তার টিমসহ আনসার সদস্য নিয়ে টাস্কফোর্সের অভিযান পরিচালনা করেন।

জানা গেছে, কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসানের কাছে বড় একটি মাদক পাচারের খবর আসে। খবর পেয়েই তিনি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তার সমন্বয়ে টাস্কফোর্স গঠণ করে দ্রুত অভিযান পরিচালনা করেন।

অভিযানে মৌলত (৫০) নামক ১জনকে গাঁজা বহনের অপরাধে ৫শত টাকা জরিমানা ও ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। অপর ৩জনের কাছে ৯৯বোতল ফেন্সিডিল পাওয়া যায়। এ ব্যাপারে নিয়মিত মামলা দায়েরের নির্দেশ দিয়েছেন কারীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম