1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
অপপ্রচারের জবাবে মেয়র সাক্কুর বক্তব্য - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ

অপপ্রচারের জবাবে মেয়র সাক্কুর বক্তব্য

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০
  • ১০৮ বার

#
কুমিল্লা সিটি করপোরেশন মেয়র, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, কুমিল্লা জেলা যুবদলের সাবেক সভাপতি মো. মনিরুল হক সাক্কুর বিরুদ্ধে নানা অভিযোগ তুলছে ছাত্রদল নেতাদের একাংশ। গত ২৩ ডিসেম্বর নগরীতে এক সংবাদ সম্মোলনে বিভিন্ন মিথ্যা অভিযোগ করেন ছাত্রনেতারা। তাদের অপপ্রচারের জবাবে এক ভিডিও বার্তা সমাজিক মাধ্যমে প্রচার করেছেন মেয়র সাক্কু। পাঠকদের জন্য বক্তব্যটি হুবহু তুলে ধরা হলো।

বিসমিল্লাহির রাহমানির রাহিম আসসালামুআলাইকুম।
আমার প্রিয় সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের সম্মানিত নেতৃবৃন্দ ও সহকর্মী ভাইয়েরা, আমার পরম শ্রদ্ধেয় নেত্রী বিএনপি’র চেয়ারপার্সন দেশ মাতা বেগম খালেদা জিয়া এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের সুযোগ্য উত্তরসূরী জনাব তারেক রহমানের প্রতি গভীর শ্রদ্ধা ও আস্থা রেখে আমি আপনাদের উদ্দেশ্যে কিছু পেশ করছি। আমি অতিব দুঃখের সাথে লক্ষ্য করছি যে, গত বেশ কিছু দিন যাবৎ একটি চিহ্নিত কুচক্রি মহল তাদের রাজনৈতিক হীন স্বার্থ চরিতার্থ করার জন্য এবং দলীয় নেতাকর্মী ও সমর্থকদের মাঝে বিভ্রান্তি ছড়ানোর অপচেষ্টায় আমার ব্যাক্তিগত, রাজনৈতিক ও সামাজিক ভাবমুর্তি ক্ষুন্ন করার লক্ষ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে সুপার এডিটিং ও কন্ঠ বিক্রিত করে একটি বিশেষ সময় বেছে নিয়েছে-ষড়যন্ত্রে মেতে উঠেছে।

এ জাতীয় ষড়যন্ত্রের মাধ্যমে শুধু আমাকে নয় আমার প্রাণপ্রিয় সংগঠনকেও খাটো করার অভিপ্রায়ে আমার নির্বাচনে আমার সাথে পরাজিত নৌকা প্রতিকের প্রার্থীর দ্বারা অবৈধভাবে হীন অপপ্রয়াসে লিপ্ত হয়েছে। আমি আমার প্রিয় নেতা-কর্মীদের অবগতির জন্য বলছি, আমার মরহুম পিতা এমএনএ ছিলেন, আমার ভাই পাঁচবারের সংসদ সদস্য ছিলেন ও তিনবার মন্ত্রী ছিলেন।

আমি রাজনৈতিক পরিবারের সন্তান। আমি বিএনপির জন্মলগ্ন ১৯৭৮ সাল থেকে এ দলের কর্মী। আমি জেলা যুবদলের সভাপতি ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ছিলাম এবং বর্তমানেও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য। আমি কুমিল্লা পৌরসভার সর্বশেষ চেয়ারম্যান, সর্বপ্রথম ও সর্বশেষ মেয়র এবং কুমিল্লা সিটি কর্পোরেশনের জনগনের ভোটে দুইবারের নির্বাচিত মেয়র। আমাকে দুঃখ ভারক্রান্ত হৃদয়ে বলতে হচ্ছে , যে কুচক্রী মহল আজ আমার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত তাদের মনে রাখা উচিত তারা আমার হাত ধরেই বিএনপির রাজনীতিতে যোগদান করে। এই অর্বাচীনদের উদ্দেশ্যে বলছি, তোমরা আমার রাজনীতি পরিচয় না জেনে থাকলে আশা করি এখন জেনে গেছ। আমার সর্ম্পকে দলীয় নেতা-কর্মীসহ কুমিল্লাবাসী পূর্ব থেকে অবগত। যাদের ভোটে আমি বার বার নির্বাচিত। সংগত কারনে তারা আমার দুঃখে দুখী হয় এবং আমার সুখে সুখী হয়। আমাকে কেউ অন্যায় ভাবে আঘাত করলে তারা ব্যতিত হয়।

পরিশেষে আমাদের প্রানের রাজনৈতিক সহকর্মী-সহযোদ্ধা ও সমর্থকদের বলছি, কুমিল্লা শান্তির শহর, আমরা শান্তি প্রিয় । তোমরা শান্ত হও, ধৈর্য্য ধারণ কর। শান্ত এ কুমিল্লাকে আমি কোনো ভাবে অশান্ত করতে চাইনা। আমার জীবন,যৌবন এ দলের মাঝেই বিলীন করছি। এবং ভবিষ্যতেও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শ ধারণ করে এবং দলের সর্বোচ্চ নেতৃত্বের প্রতি আস্থা রেখে জীবনের শেষ সময়টুকু অতিবাহিত করতে চাই। ইনশাআল্লাহ, বাংলাদেশ জিন্দাবাদ, বাংলাদেশ জাতীয়তাবাদী দল জিন্দাবাদ।
সংবাদ বিজ্ঞপ্তি

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম