1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন প্রধান শিক্ষক - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন

মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন প্রধান শিক্ষক

খ.ম. নাজাকাত হোসেন সবুজ। বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০
  • ৩০৪ বার

বাগেরহাট জেলাধীন ফকিরহাট উপজেলার শিরিন হক পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিমল কুমার ঘোষ মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড-২০২০ পেয়েছেন। শিক্ষা বিস্তার ও মানব কল্যাণে বিশেষ অবদানের জন্য তাঁকে এই সন্মাননা প্রদান করা হয়েছে। বাংলাদেশ মানবাধিকার সাংস্কৃতিক সোসাইটি (একটি অরাজনৈতিক, সামাজিক,সাংস্কৃতিক ও মানবাধিকার সংগঠন) এর আয়োজনে শনিবার ঢাকাস্থ বাংলাদেশ শিশু কল্যান পরিষদ মিলনায়তনে আনুষ্ঠানিক ভাবে তাঁকে এই মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড-২০২০ প্রদান করা হয়েছে।

এ সময় ধর্ম ও পানি সম্পদ মন্ত্রনালয়ের সাবেক মন্ত্রী এম নাজিম উদ্দিন আল আজাদ, অতিরিক্ত অর্থ সচিব পীরজাদা শহীদুল হারুন সহ বিভিন্ন উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। প্রধান শিক্ষক বিমল কুমার ঘোষের এই সাফল্যের জন্য তাকে বিভিন্ন শিক্ষক ও শিক্ষার্থীগনেরা আন্তরিক অভিনন্দন ও অভিনন্দন জ্ঞাপন করেছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম