1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কক্সবাজারে ইউপি চেয়ারম্যানের উপর সন্ত্রাসী হামলা, বিক্ষোভে উত্তাল ঈদগাঁহ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কে এই মাদক সম্রাট মিজান লবন ব্যবসায়ী থেকে কোটিপতি শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন দাউদকান্দিতে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজার পরিত্যক্ত ঘরে আগুন দেয়ার অভিযোগ চাচার বিরুদ্ধে রাউজান ইউনিয়নে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে জনসাধারণ সঙ্গে মতবিনিময় সভা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

কক্সবাজারে ইউপি চেয়ারম্যানের উপর সন্ত্রাসী হামলা, বিক্ষোভে উত্তাল ঈদগাঁহ

সেলিম উদ্দীন, কক্সবাজার।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৭ জানুয়ারি, ২০২১
  • ২৯৫ বার

কক্সবাজার সদরের জালালাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইমরুল হাসান রাশেদ সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন।

রবিবার ১৭ জানুয়ারী বিকাল ৪টায় কক্সবাজার বিমান বন্দরের ভিআইপি লাউঞ্জের সামনে ওই হামলার ঘটনাটি ঘটে।

আহত রাশেদ কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

ঘটনার বিবরণে জানা যায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র বিশেষ সহকারী ও কেন্দ্রীয় আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াকে কক্সবাজার-৩ আসনের সাংসদ সাইমুমু সরওয়ার কমল’সহ জেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা বিমানবন্দরে অভ্যর্থনা জানাতে যায়।

সাংসদ কমলের নেতৃত্বে থাকা নেতাকর্মীদের বহরে জালালাবাদ চেয়ারম্যান ইমরুল হাসান রাশেদসহ সদর উপজেলা যুবলীগের সহ-সভাপতি মিজানুর রহমানও ছিল।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ওই সময় সদর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল করিম মাদুর নেতৃত্বে অজ্ঞাতনামা একদল সন্ত্রাসী অতর্কিত অবস্থায় প্রাণনাশের উদ্দেশ্যে রাশেদ ও মিজানের উপর হামলা চালায়।

কিছু বুঝে উঠার আগেই রাশেদ মাটিতে লুটিয়ে পড়ে এবং সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র লাঠি,রড়,হকিস্টিক দিয়ে এলোপাতাড়িভাবে রাশেদের উপর আক্রমণ চালায় বলে অভিযোগ সুত্রে জানা গেছে।

এতে রাশেদ মারাত্মকভাবে আহত হলে তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হয়।

ওই সন্ত্রাসী হামলার ঘটনায় রাশেদের ব্যক্তিগত ব্যবহারের একটি আইফোন ১০ ও পকেটে থাকা ৩৭ হাজার ৫৭০ টাকা ছিনিয়ে নেয়া হয়েছে বলে জানা গেছে।

এদিকে জালালাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদের উপর সংঘটিত সন্ত্রাসী হামলার সংবাদ মুহুর্তেই সর্বত্র ছড়িয়ে পড়ে এবং সাথে সাথে বিক্ষুব্ধ ঈদগাঁহ,জালালাবাদ,ইসলামাবাদ ও আশপাশের এলাকার জনতা বিক্ষোভ মিছিল রেব করে এবং ঈদগাঁও বাজার,ঈদগাঁহ বাসস্টেশন, কক্সবাজার-চট্রগ্রাম মহাসড়ক অবরোধ করে।

বিকাল ৫টা থেকে এ রিপোর্ট লেখা পর্যন্ত (সন্ধ্যা ৭টা) মহাসড়কে যান চলাচল বন্ধ ছিল।

সরেজমিনে দেখা গেছে, মহাসড়ক অবরোধে ফলে আটকে পড়েছে শতশত দুরপাল্লার গাড়ি।

বিক্ষোভকারীরা শ্লোগানে শ্লোগানে ঈদগাঁহ বাসস্টেশনে বিক্ষোভ অব্যাহত রেখেছে।

ঈদগাঁহ বাসস্টেশনের উত্তর ও দক্ষিণে মহাসড়কের প্রায় ২০ কিমি পর্যন্ত তীব্র যানজট লেগে যায়।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে একটি বিশ্বস্তসুত্র নিশ্চিত করেছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম