1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালীর চাটখিল সোনাইমুড়ীতে বিভিন্ন মেয়র প্রার্থীদের মনোনয়ন ফরম জমা - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কে এই মাদক সম্রাট মিজান লবন ব্যবসায়ী থেকে কোটিপতি শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন দাউদকান্দিতে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজার পরিত্যক্ত ঘরে আগুন দেয়ার অভিযোগ চাচার বিরুদ্ধে রাউজান ইউনিয়নে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে জনসাধারণ সঙ্গে মতবিনিময় সভা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

নোয়াখালীর চাটখিল সোনাইমুড়ীতে বিভিন্ন মেয়র প্রার্থীদের মনোনয়ন ফরম জমা

মাহবুবুর রহমান :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৭ জানুয়ারি, ২০২১
  • ২৮২ বার

আসন্ন ১৪ ফেব্রুয়ারি ৪র্থ ধাপে নোয়াখালীর চাটখিল ও সোনাইমুড়ি পৌর নির্বাচনে দলীয় নেতাকর্মীদের নিয়ে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল করেছেন। আজ সকালে চাটখিল পৌরসভা নির্বাচনে উপজেলা যুবলীগের আহবায়ক ও বর্তমান মেয়র মোহাম্মদ উল্যাহ পাটোয়ারি দলীয় নেতাকর্র্মীদের নিয়ে উপজেলা নির্বাচন অফিসে মনোনয়নপত্র দাখিল করেন। অন্যদিকে দুপুরে সোনাইমুড়ি পৌর নির্বাচনে দলীয় নেতাকর্মীদের নিয়ে আওয়ামীলীগ নেতা আবু সায়েম উপজেলা নির্বাচন অফিসে মনোনয়নপত্র দাখিল করেন।

এদিকে, স্থানীয়রা জানায়, চাটখিল ও সোনাইমুড়ি পৌরসভায় আওয়ামীলীগের মনোনয়নে স্থানীয় আওয়ামীলীগসহ অঙ্গ সংগঠনগুলো এবং স্থানীয় জনগণের মাঝে অসন্তুষ্টির সৃষ্টি হয়েছে। চাটখিল পৌরসভার জনপ্রিয় মেয়র মোহাম্মদ উল্লাহ পাটোয়ারী গত ৫ বছর চাটখিল পৌরসভার রাস্তাঘাট, ব্রিজ কালভার্ট, ওয়াটার ট্রিটমেন্ট প্লান্ট, মসজিদ-মন্দির সহ উল্লেখযোগ্য সকল উন্নয়ন করেনা। কিন্তু এত উন্নয়ন সাধিত হওয়ার ফলেও এই নির্বাচনে মেয়র মোহাম্মদ উল্লাহকে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকে মনোনয়ন দেওয়া হয়নি।

অন্যদিকে, সোনাইমুড়ী পৌরসভায় বিএনপির মেয়র উদ্দেশ্য প্রণোদিতভাবে নির্বাচন বন্ধ রাখার জন্য সীমানা জটিলতা দেখিয়ে চারটি মামলা করে দীর্ঘ ১৩ বছর সোনাইমুড়ী পৌরসভা নির্বাচন স্থগিত করে রেখেছে। মোহাম্মদ আবু সায়েম তার নিজ উদ্যোগে মামলাগুলো নিষ্পত্তির ব্যবস্থা করে পৌরসভার নির্বাচন করার ব্যবস্থা করে। বিগত ১৩ বছর থেকে মোহাম্মদ আবু সায়েম সোনাইমুড়ী পৌরসভার নেতাকর্মী এবং সাধারন জনগনের পাশে থেকে তাদের জন্য কাজ করে গেছে। কিন্তু দুর্ভাগ্যের বিষয় সোনাইমুড়ী পৌরসভায় নৌকা প্রতীকে মোঃ নুরুল হককে মনোনয়ন দেয়া হয়েছে। তাই দলীয় স্বার্থে এবং জনগণের কল্যানে মনোনয়নের বিষয়টি পূণর্বিবেচনা করলে জনমনে আস্থা ফিরে আসবে এবং নৌকার জয় নিশ্চিত হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম